বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
জাতীয়
জাপা নিয়ে আ.লীগের মাথা ঘামানোর সময় নেই : কাদের
ঢাকা অফিস :
Published : Friday, 6 September, 2019 at 5:22 PM
জাপা নিয়ে আ.লীগের মাথা ঘামানোর সময় নেই : কাদেরজাতীয় পার্টিতে চলমান বিবাদ নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় পার্টি জাতীয় সংসদের বিরোধী দল হলেও তাদের ‘অভ্যন্তরীণ বিবাদ’ নিয়ে আওয়ামী লীগের মাথা ঘামানোর মতো সময় নেই। আমরা এখন রংপুর-৩ আসনের উপনির্বাচন নিয়ে ব্যস্ত আছি।
শুক্রবার (০৬ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ঢাকা মহানগর যুবলীগ আয়োজিত এক আলোচনাসভায় তিনি এসব কথা বলেন। আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন সামনে রেখে মাসব্যাপী উদযাপনের উদ্বোধন উপলক্ষে আলোচনাসভাটি আয়োজন করা হয়।
ওবায়দুল কাদের বলেন, জাতীয় পার্টির মধ্যকার টানাপোড়েন নিয়ে আওয়ামী লীগের কিছু করার নেই। এটি তাদের অভ্যন্তরীণ বিষয়। তাদের দলের মধ্যে আওয়ামী লীগ কারও পক্ষ নেবে না।
রংপুর-৩ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে কাকে মনোনয়ন দেয়া হচ্ছে, জানতে চাইলে তিনি বলেন, এখন পর্যন্ত ১৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য। আগামীকাল দলের চূড়ান্ত প্রার্থীর নাম প্রকাশ করা হবে।
শেখ হাসিনার দূরদর্শী রাজনীতির প্রশংসা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার অপ্রতিরোধ্য উন্নয়ন-অগ্রযাত্রা বিএনপিকে রাজনৈতিক সংকটে ফেলেছে। এই সংকট বিএনপি কাটিয়ে উঠতে পারবে না। তিনি বলেন, শুধু দল বা দেশ নয়, বিশ্বের জন্য আলোকবর্তিকা হিসেবে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দল ও দেশের জন্য যেসব উন্নয়নকাজ করছেন, তা সঠিকভাবে জনগণের কাছে পৌঁছে দিতে আহ্বান জানান তিনি।
ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে আলোচনাসভার উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft