মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
জাতীয়
এখনও সময় আছে বেগম জিয়াকে মুক্তি দিন : ফারুক
কাগজ ডেস্ক :
Published : Friday, 6 September, 2019 at 5:19 PM
এখনও সময় আছে বেগম জিয়াকে মুক্তি দিন : ফারুকসরকারকে হুঁশিয়ারি দিয়ে বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য জয়নাল আবদীন ফারুক বলেছেন, এখনও সময় আছে বেগম জিয়াকে মুক্তি দিন, নিরপেক্ষ নির্বাচন দিন।
শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জয়নাল আবদীন ফারুক বলেন, আন্দোলন আমরা এখনও শুরু করিনি। শুধুমাত্র আন্দোলন শুরুর একটা বার্তা গত ৩ সেপ্টেম্বর বিএনপি কার্যালয়ের সামনে আপনারা দেখেছেন। এই বার্তা যদি আপনারা আওয়ামী লীগ বুঝতে না পারেন, এই জমায়েত এই জনস্রোত যদি আপনারা বুঝতে না পারেন, তাহলে আপনারা বোকার স্বর্গে বাস করছেন। আমরা রাজপথে নামবো।
তিনি বলেন, এই সরকার তো জনগণের কোনও কথায় শুনবে না। কারণ তারা তো একবারও ভোটের মাধ্যমে ক্ষমতায় আসেনি, কেন তারা বেগম জিয়াকে মুক্তি দেবে? সরকারের ভয় তো একটাই, বেগম খালেদা জিয়া যদি এই মুহূর্তে মিথ্যা মামলায় জামিনে মুক্ত হন দেশের যে পরিস্থিতি, এই পরিস্থিতিতে তিনি যদি আন্দোলনের ডাক দেন, সেই আন্দোলন প্রতিহত করার শক্তি বর্তমান সরকারের নেই।
সরকারের সমালোচনা করে বিএনপি নেতা বলেন, বাংলাদেশ যদি গণতন্ত্র হত্যার জন্য একটি ট্রফি দিতে হয় এবং সেই সাথে যদি জনগণের ভোট চুরির জন্যও কোনো ট্রফি দিতে হয়, সেই ট্রফি আওয়ামী লীগ এবং এই অবৈধ সরকার পাবে এবং বিশ্ব চ্যাম্পিয়ন হবে। কারণ এই সরকার গণতন্ত্র হত্যাকারী এবং ভোট চুরির জন্য ইতোমধ্যে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। ট্রফির যোগ্য প্রাপ্য তারা।
তিনি বলেন, আজকে স্পষ্ট ভাষায় এই সরকারকে বলতে চাই, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যে পরিস্থিতিতে বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় এসেছিলেন, তার কারণ ছিল একটাই। যদি পঁচাত্তরে আপনারা এই সংসদে বাকশাল কায়েম না করতেন এই সংসদে আপনারা যদি চিৎকার দিয়ে না বলতেন, কোথায় সিরাজ সিকদার? বাংলাদেশের সব পত্রিকা যদি বন্ধ না করতেন তাহলে বাংলাদেশে আজকে এইসব ঘটনা ঘটতো না।
বঙ্গবন্ধু হত্যার মূলনায়ক জিয়াউর রহমান- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের কড়া সমালোচনা করে জয়নাল আবদীন ফারুক বলেন, আমি এই প্রসঙ্গে বেশি কথা বলতে চাই না। শুধু এটুকু বলি, মিথ্যা ও বিভ্রান্তকর তথ্য দিয়ে দেশের মানুষকে আর বোকা বানানো যাবে না। আপনারা সরকারি যন্ত্র ব্যবহার করে বিচার বিভাগকে ব্যবহার করে ক্ষমতায় টিকে আছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft