রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
পলাশবাড়ী পৌর নির্বাচনেকে বিএনপি মনোনীত
একক মেয়র প্রার্থী আবুল কালাম আজাদের নির্বাচনী প্রচার প্রচারণায়
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি :
Published : Thursday, 5 September, 2019 at 9:09 PM
একক মেয়র প্রার্থী আবুল কালাম আজাদের নির্বাচনী প্রচার প্রচারণায়পলাশবাড়ী পৌরসভার কার্যক্রম চলমান রয়েছে। বর্তমানে পৌর নির্বাচন ঘিরে পলাশবাড়ীতে ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছেন সম্ভব্য প্রার্থীগণ। তারা পাড়ায় পাড়ায় নিজের সমর্থকগণকে নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় অব্যহত রেখেছেন। ক্ষমতাসীন দলের সম্ভব্য প্রার্থীদের পাশাপাশি বিএনপির মনোনয়ন প্রত্যাশী বিএনপির একক প্রার্থী আবুল কালাম আজাদ পৌর এলাকার সবকয়টি পাড়া মহল্লায় নিজ দলের নির্যাতিত নেতাকর্মীরাসহ সাধারণ মানুষের নিকট দোয়া ও সমর্থন কামনা করে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল পলাশবাড়ী উপজেলা ছাত্রদলের সাবেক সফল সভাপতি ও পৌর বিএনপি আহবায়ক, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক, পলাশবাড়ী এস এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির একাধিকবার বিপুল ভোটে নির্বাচিত সদস্য ও কেন্দ্রীয় বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফকরুল ইসলাম আলমগীরের আস্থাভাজন ব্যক্তিত্ব আবুল কালাম আজাদ তিনি পৌর নির্বাচনে জেলা বিএনপি ও উপজেলা বিএনপি তাকে বিএনপি একক মনোনয়ন দিয়েছে মেয়র প্রার্থী হিসাবে ।সে কাক ডাকা ভোর থেকে নিশি রাত পর্যন্ত প্রতিটি সাধারন ভোটারের কাছে ও জনগণের দৌড় গোড়ায় গিয়ে ভোটারদের নিকট দেয়া ও সমর্থন কামনা করছেন।
তিনি পৌর এলাকার গ্রাম গঞ্জে পাড়া মহল্লায় গিয়ে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। গণসংযোগ কালে তিনি নব গঠিত পৌরসভা কে পরিকল্পিত ভাবে স্থায়ী উন্নয়নের মাধ্যমে সাজানোর জন্য সকলের সার্বিক সহযোগীতা কামনায় সমর্থন কামনা করছেন।একক মেয়র প্রার্থী আবুল কালাম আজাদের নির্বাচনী প্রচার প্রচারণায়
দেশনেত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ায় কারা  মুক্তি কামনা করে আবুল কালাম আজাদ জানান, দলীয় সিদ্ধান্তে আমিই মেয়র প্রার্থী হিসাবে বিএনপির একমাত্র প্রার্থী। আপনারা জানেন পলাশবাড়ী পৌর ও উপজেলা বিএনপির ঘাটি হিসাবে পরিচিত এখানে ধানের শীষের একজন যোগ্য প্রার্থী হিসাবে আমি বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী ও স্থানীয় বিএনপি আমাকে একক প্রার্থী হিসাবে ঘোষণা দিয়েছেন। আশা করি দল এ নির্বাচনে সঠিক সিদ্ধান্ত নিবে যোগ্য প্রার্থী হিসাবে কেন্দ্র আামাকেই মনোনীত করবে। তিনি আরো বলেন পৌরসভার সেবার সুফল জনগণের দৌড় গোড়ায় পৌছে দিতে ভুমিকা রাখতে চাই। সে কারণে দলীয় মনোনয়ন নিয়ে এ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার সিদ্ধান্ত নিয়েছি। আশা করি দলীয় নেতাকর্মীদের নিয়ে যে কোন প্রতিকুলতায় আমরা আমাদের জয় নিশ্চিত করতে পারবো। আমার ভোটের লক্ষ হল বিজয় না ম্যাডাম জিয়ার মুক্তির সংগ্রামের একটি অংশ। ভোট বিপ্লবের মাধ্যমেই সম্ভাব খালেদা জিয়ার মুক্তি। গণতন্ত্র পূর্ণ উদ্ধারের অংশ হিসাবে এই নির্বাচনে আমি অংশো গ্রহণ করছি। নিরপেক্ষ অবাধ সুষ্ট নির্বাচন হলে ও রাতে না দিনে জনগন প্রত্যাক্ষ ভোট দিতে পারলে আমি বিজয়ী হবই।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft