রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
সারাদেশ
তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে : এনামুল হক শামীম
শরীয়তপুর প্রতিনিধি :
Published : Thursday, 5 September, 2019 at 9:09 PM
তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে : এনামুল হক শামীমআওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, লন্ডনে বসে বঙ্গবন্ধু’কে সর্ম্পকে অশালীন মন্তব্য ও দেশ বিরোধী ষড়যন্ত্র করে লাভ হবে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দুর্নীতিবাজ তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে ইনশাআল্লাহ। জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের দালাল। তারেকও পিতার মতোই পাকিস্তানের দালাল। তার মা বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়ে বর্তমানে কারাভোগ করছে। বিএনপি-জামায়াত হলো বিষফোঁড়া। তাদের লক্ষ্য দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা।
বুধবার বিকালে শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স হস্তান্তরের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বৃহস্পতিবার বিকালে শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হাসিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের, জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারন সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা সাবেক চেয়ারম্যান ওহাব বেপারী, একেএম ইসমাইল হক, ইউএনও জয়ন্তী রায়, আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী রাড়ী, সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, মুক্তিযোদ্ধা সংসদের  ডেপুটি কমান্ডার মজিবুর রহমান প্রমূখ।
উপমন্ত্রী শামীম আরও বলেন, বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের নেতৃত্বে দেশের স্বাধীনতা এসেছে। বঙ্গবন্ধুর নেতৃত্বে ও নির্দেশে দেশের শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে দেশ স্বাধীন করেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে মুক্তিযোদ্ধারা ভাল থাকে। তাদের ভাতা বাড়ানোসহ বিশেষ সুবিধা দেওয়া হয়।
এরা আগে তিনি নড়িয়া রক্ষা বাঁধ প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন, নড়িয়া উপজেলার প্রশাসনিক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা এবং কেদারপুর হাজী শফিউদ্দিন বেপারী ক্লিনিক ভবন ও সেবা কার্যক্রমের উদ্বোধন করেন।
এছাড়াও পরে সন্ধ্যায় নড়িয়া পৌরসভার সড়ক বাতির (সোডিয়াম বাতি) উদ্ধোধন করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft