বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
জাতীয়
সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান এদেশে হবে না : নাসিম
কাগজ ডেস্ক :
Published : Thursday, 5 September, 2019 at 9:34 PM
সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান এদেশে হবে না : নাসিমআওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আলোর পথে এগিয়ে যাচ্ছে। কেউ আর অন্ধকারের দিকে ফিরে যাবে না। দেশকে শান্তি ও সমৃদ্ধি উপহার দিয়েছেন শেখ হাসিনা।
বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
নাসিম বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান এদেশে হবে না। দেশে রাজনৈতিক স্থিতিশীলতা, আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন অব্যাহত রয়েছে। গ্রামে গ্রামে বিদ্যুত পৌঁছেছে। গ্রাম এবং শহর প্রায় সমানভাবে উন্নয়ন হচ্ছে।
বহুলী ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত এ জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি টিএম মঞ্জুরুল ইসলাম মঞ্জু।
এছাড়াও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  আবু ইউসুফ সুর্য্য, প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল বারী তালুকদার, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft