শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কুষ্টিয়ায় সোহাগ হত্যা: ফাঁসি ২, যাবজ্জীবন ৩
কুষ্টিয়া প্র‌তি‌নি‌ধি :
Published : Thursday, 5 September, 2019 at 6:54 AM
কুষ্টিয়ায় সোহাগ হত্যা: ফাঁসি ২, যাবজ্জীবন ৩কুষ্টিয়ার ভেড়ামারা থানায় দায়ের করা সোহাগ হত্যা মামলায় দুই আসামিকে ফাঁসি ও তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়ে‌ছেন আদালত। এছাড়া যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিদের প্র‌ত্যেক‌কে ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদা‌য়ে এক বছ‌রের সশ্রম কারাদ‌ণ্ডের আদেশ দেওয়া হয়।
বুধবার (৪ সে‌প্টেম্বর) সকাল ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী এই রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, কুষ্টিয়ার মিরপুর উপ‌জেলার আহম্মদপুর গ্রামের আহাদ আলীর ছে‌লে নাজমুল ও ভেড়ামারা উপজেলার ১২ মাইল এলাকার আবুল কালামের ছে‌লে রনি।
যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলেন- শহ‌রের চৌড়হাঁস এলাকার ইসমাইল হো‌সে‌নের ছেলে রাব্বি, একই এলাকার খলিলের ছে‌লে রফিক ও সদর উপ‌জেলার কুমারগাড়া এলাকার আব্দুল আজিজের ছে‌লে সুজা।
রায় ঘোষণার সময় মত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রনি আদালতে উপস্থিত ছিলেন। বাকি আসামিরা পলাতক রয়ে‌ছেন।
আদালত সূত্রে জানা গে‌ছে, ২০১২ সালের ৯ অক্টোবর সকা‌লে কুষ্টিয়া সদর উপ‌জেলার কুমারগাড়া এলাকার আব্বাস উদ্দিনের ছে‌লে সোহাগ‌কে বাড়ি থে‌কে ডে‌কে নিয়ে যায় আসামিরা। এর দুই‌দিন পর ১১ অ‌ক্টোবর ভেড়ামারা উপ‌জেলার হা‌ডিন্জ ব্রীজ সংলগ্ন ই‌পিল ই‌পিল বাগা‌ন থে‌কে সোহা‌গের লাশ উদ্ধার ক‌রে পু‌লিশ। এই ঘটনায় সোহা‌গের খালু শহিদুল ইসলাম বাদী হ‌য়ে অভিযুক্ত ৫ জনকে আসামি করে ভেড়ামারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
কুষ্টিয়া জজ কো‌র্টের পিপি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, ভেড়ামারা থানা পুলিশ ২০১৭ সালর ৩০ এপ্রিল আদালতে চার্জশীট জমা দেন। দীর্ঘ শুনানি শেষে আদালত আসামিদের দোষী সাব্যস্ত করে পেনাল কোড ৩০২৩৪ ধারায় এ রায় ঘোষণা ক‌রেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft