রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
পাকিস্তানের কোচ ও প্রধান নির্বাচক মিসবাহ
ক্রীড়া ডেস্ক :
Published : Wednesday, 4 September, 2019 at 5:17 PM
পাকিস্তানের কোচ ও প্রধান নির্বাচক মিসবাহপাকিস্তানের ক্রিকেট দলের একই সাথে প্রধান কোচ ও প্রধান নির্বাচকের দায়িত্ব পেয়েছেন সাবেক ক্রিকেটার মিসবাহ উল হক। এছাড়াও সরফরাজদের বোলিং কোচ হিসেবে ওয়াকার ইউনুসকে নিয়োগ দিয়েছে পিসিবি।
বিশ্বকাপে ব্যর্থতার পর কিছুদিন আগে পাকিস্তানের কোচের পদ থেকে ছাঁটাই করা হয় মিকি আর্থারকে। তার জায়গায় কে কোচ হচ্ছেন, তা নিয়ে চলছে আলোচনা। মিসবাহ ছাড়া মাইক হেসনের নামও শোনা যায়। অবশেষে মিসবাহের ওপরই আস্থা রেখেছে পিসিবি। আজ আনুষ্ঠানিকভাবে নাম ঘোষণা করে পাকিস্তান বোর্ড।
এদিকে নতুন দায়িত্ব নিয়ে সংবাদমাধ্যমকে মিসবাহ বলেন, ‘পাকিস্তানের কোচ হওয়ার মতো সম্মানিত জায়গায় নিজের নাম দেখতে পারা সত্যিই খুব আনন্দের। নিজেকে ভাগ্যবান মনে করছি। এটা আমার জন্য অনেক সম্মানের এবং একই সঙ্গে বড় একটি দায়িত্ব।’
উল্লেখ্য, ২০১৭ সালে ওয়েস্ট ইন্ডিজ সফরে ক্রিকেটকে বিদায় জানান মিসবাহ। তিনি ৭৫টি টেস্ট খেলেছেন। তার অধিনায়কত্বে ৫৬টি টেস্টের মধ্যে পাকিস্তান ২৬টি টেস্ট জিতেছে ও ১৯টি হেরেছে। ১১টি টেস্ট ড্র করে। ১৬২টি ওয়ানডে ও ২৯টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন। তাকে পাকিস্তানের অন্যতম সেরা টেস্ট অধিনায়ক হিসেবে বিবেচনা করা হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft