মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
ক্রীড়া সংবাদ
আফগানদের বিপক্ষে জিততে মরিয়া সাকিব
ক্রীড়া ডেস্ক :
Published : Wednesday, 4 September, 2019 at 5:13 PM
আফগানদের বিপক্ষে জিততে মরিয়া সাকিবদীর্ঘদিন পর আগামীকাল আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে মাঠে নামবে বাংলাদেশ। বন্দরনগরী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রশিদ খানদের মোকাবেলা করবেন টাইগাররা। তার আগে আজ সাংবাদিকদের কাছে দলের পরিকল্পনা ও নানা খুটিনাটি নিয়ে কথা বলেন সাকিব৷ তার মতে ম্যাচে পার্থক্য গড়ে দেবে ব্যাটসম্যানরা কারণ দুই দলের স্পিনারই মানসম্মত।
আফগানিস্তানকে হারানোর মূল অস্ত্র কি হবে এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন, ‘আফগানিস্তানের কাছেও ম্যাচ জেতানোর মত খেলোয়াড় আছে। তারা যেকোন সময় ম্যাচের মোর ঘুরিয়ে দিতে পারে। ঘরের মাঠে আমাদের স্পিনাররা সবসময়ই ভালো করে। তবে ওদের কাছেও ভালো স্পিনার আছে তাই আমার মনে হয় পার্থক্যটা গড়ে দিবে দুই দলের ব্যাটসম্যানরাই৷ যারা যত ভালো ব্যাটিং করবে তাদেরই জেতার চান্স বেশি।”
সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছেনা দেশের ক্রিকেটের জন্য বিশ্বকাপের ভারত ম্যাচের পর থেকে টানা পাচ ওয়ানডে হেরেছে বাংলাদেশ। এছাড়া ‘এ’ দলও আফগানিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে ভালো করতে পারেনি৷ তাই যে করেই হোক জয়টাই মূখ্য সাকিবের কাছে। যে করেই হোক জিততে চান তিনি।
সাকিব বলেন, ‘আমি যেভাবে দেখছি, শেষ কিছু ম্যাচ আমাদের ভালো সময় কাটেনি, এমনকি ঘরোয়া ক্রিকেটে, এ দল বলেন সবগুলোতেই আমরা ভালো একটা পারফর্ম করতে পারিনি। তাই আমাদের জন্য এই ম্যাচটা খুব গুরুত্বপূর্ণ। জয়টা আসলে গুরুত্বপূর্ণ। ১ উইকেটে হোক আর যাইহোক, জয়টাই আমার কাছে প্রথম।’



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft