মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
সাবিনা ইয়াসমিনের জন্মদিনে বর্ণাঢ্য আয়োজন
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 3 September, 2019 at 4:48 PM
সাবিনা ইয়াসমিনের জন্মদিনে বর্ণাঢ্য আয়োজনবাংলাগানের জীবন্ত এক কিংবদন্তী শিল্পীর নাম সাবিনা ইয়াসমিন । সেরা মহিলা প্লেব্যাক গানের শিল্পী হিসেবে ১৩বার বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে রেকর্ড করেছেন তিনি। ১৫০০ এর অধিক সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন তিনি। তার গাওয়া গানের সংখ্য ১০,০০০ এরও বেশি। আগামীকাল (৪ সেপ্টেম্বর) কোকিলকণ্ঠি খ্যাত গুণী এই শিল্পীর জন্মদিন।
এবার তার জন্মদিনটি কাটবে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে। জন্মদিনে চ্যানেল আই লাল গালিচা সংবর্ধনা দেবে তাকে। জনপ্রিয় এ শিল্পীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চ্যানেল আই ‘তারকাকথন’র বিশেষ পর্ব প্রচার করবে। বিশেষ এ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নন্দিত অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন।
দুপুর সাড়ে ১২টায় ‘তারকাকথন’ অনুষ্ঠানে উপস্থিত থেকে সাবিনা ইয়াসমিন তার সঙ্গীত জীবনের গল্পগাঁথা তুলে ধরবেন দর্শক আর ভক্তদের কাছে। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন অনন্যা রুমা।
এর আগেই বুধবার সকাল সাড়ে ৭টায় ‘গানে গানে সকাল শুরু’ অনুষ্ঠানে সাবিনা ইয়াসমিনের জনপ্রিয় গান পরিবেশন করবেন তারই সৃষ্টি ‘সেরাকণ্ঠ’ ঝিলিক। দুপুর ১টা ৫ মিনিটে ‘এবং সিনেমার গান’-এ প্রচারিত হবে সাবিনা ইয়াসমিনের কালজয়ী কিছু গান নিয়ে বিশেষ পর্ব।
উল্লেখ্য, সাবিনা ইয়াসমিনের জন্ম ঢাকায়। সঙ্গীতে বিশেষ অবদানের জন্য সাবিনা ইয়াসমিন ১৯৯৬ সালে স্বাধীনতা পদক এবং ১৯৮৪ সালে একুশে পদকে ভূষিত হয়েছেন। বাংলা সিনেমার গান গেয়ে গায়িকা হিসাবে সবচেয়ে বেশি পরিচিত তিনি। এছাড়া অসংখ্য জনপ্রিয় আধুনিক গানের শিল্পী তিনি। তার গাও বেশ কিছু দেশের গানও গেঁথে আছে মানুষের হৃদয়ে হৃদয়ে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft