মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
দুর্নীতি ও লুটপাট বন্ধ হলে বেকারদের ভাতা দেয়া সম্ভব : ইনু
কাগজ ডেস্ক :
Published : Monday, 2 September, 2019 at 9:19 PM
দুর্নীতি ও লুটপাট বন্ধ হলে বেকারদের ভাতা দেয়া সম্ভব : ইনুজাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, দুর্নীতি ও লুটপাট বন্ধ করা গেলে দেশ যে প্রবৃদ্ধি অর্জন করেছে তা দিয়ে দেশের বেকার যুবকদের ভাতাও দেয়া সম্ভব, বেকার যুবকদের জন্য কর্মসংস্থানও বাড়ানো সম্ভব।
সোমবার (২ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাতীয় যুব জোটের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে বিস্ময়কর উন্নতি হয়েছে। এ উন্নয়নের সুফল সাধারণ মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়ার জন্য দুর্নীতি ও লুটপাট বন্ধ করতে হবে। সব ক্ষেত্রে সুশাসন নিশ্চিত করতে হবে। উদ্যোগী, শিক্ষিত, প্রশিক্ষিত যুবকদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে অর্থায়নের বিষয়ে ব্যাংকগুলোর পলিসি পরিবর্তন করতে হবে।
তিনি আরও বলেন, কর্মক্ষম যুবকদের তালিকাপুঁঞ্জি করে অবিলম্বে বেকার কর্মক্ষম যুবকদের যোগ্যতা অনুযায়ী কাজে নিয়োজিত করতে হবে। তিনি দুর্নীতি-লুটপাট-মাদক-জঙ্গিবাদের বিরুদ্ধে এবং সুশাসনের পক্ষে যুব সমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
যুব জোট সভাপতি রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, জাসদের সহ-সভাপতি আফরোজা হক রীনা, শফিউদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft