শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
জাতীয়
মঙ্গলবার চীন সফরে যাচ্ছে আ.লীগের প্রতিনিধি দল
কাগজ ডেস্ক :
Published : Monday, 2 September, 2019 at 9:15 PM
মঙ্গলবার চীন সফরে যাচ্ছে আ.লীগের প্রতিনিধি দল৮ দিনের সফরে চীন যাচ্ছে আওয়ামী লীগের ২০ সদস্যের একটি প্রতিনিধি দল। দেশটির ক্ষমতাসীন কমিউনিস্ট পার্টির আমন্ত্রণে এই সফরে যাচ্ছে দলটি।
সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দলটির সভাপতি মণ্ডলীর সদস্য আবদুল মতিন খসরু।
এ সফরের প্রতিনিধি দলে আওয়ামী লীগের ১০ জন কেন্দ্রীয় নেতা, দুজন ঢাকা মহানগর পর্যায়ের নেতা, সংসদ সদস্য ও সাংবাদিক রয়েছেন।
আবদুল মতিন খসরুর নেতৃত্বে প্রতিনিধি দলে রয়েছেন তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য দীপংকর তালুকদার, অ্যাডভোকেট আজমত উল্লাহ, অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবীর কাওছার, রফিকুর রহমান, আমিরুল ইসলাম মিলন।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, উত্তরের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নাজমুল আলম, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য ড. সেলিম মাহমুদ ও তরুন কান্তি দাস, সংরক্ষিত আসনের সংসদ সদস্য অপরাজিতা হক ও বাসন্তি চাকমা এবং চার সাংবাদিক।
এর মধ্যে তরুণ কান্তি দাস চায়না আওয়ামী লীগের সভাপতি। তিনি বলেন, চীনা কমিউনিস্ট পার্টির আমন্ত্রণে দুইটা কনফারেন্সে যোগ দিতে যাচ্ছি আমরা। সেখানে চীন সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে দেখা করে রোহিঙ্গা ইস্যু নিয়ে চীনকে বাংলাদেশের পাশে দাঁড়াতে জোরালো আহ্বান জানানো হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft