বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
প্রতিষ্ঠাবার্ষিকী: স্যান্ডেল পায়ে শহীদ মিনারে বিএনপি শীর্ষ নেতাবৃন্দ
ডাঃ মোঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Monday, 2 September, 2019 at 3:04 PM
প্রতিষ্ঠাবার্ষিকী: স্যান্ডেল পায়ে শহীদ মিনারে বিএনপি শীর্ষ নেতাবৃন্দবিএনপি’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহী মহানগর ও জেলা বিএনপি গতকাল রোববার দিনব্যাপী নানান কর্মসূচি পালন করে। বিকেলের কর্মসূচি পালিত হয় মহানগরীর ভুবন মোহন শহীদ মিনারে। শহীদে বেদিতে সাদা কাপড় বিছিয়ে তার ওপর মঞ্চ তৈরী করা হয়। কিন্তু শহীদ বেদির সিঁড়িতে স্যান্ডেল পায়ে দিয়ে উঠে সেখানে বসে থাকতে দেখা যায় মহানগরীর বিএনপির শীর্ষ নেতাদের।
যেখানে শহীদ বেদির সিঁড়িতে ওঠার আগেই সবাই জুতো স্যান্ডেল খুলে ওঠেন। সেখানে বিএনপি নেতাদের এমন কা-ে দেখে নগরবাসী হতবাক হয়েছেন। প্রতিষ্ঠাবর্ষিকীর ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা রাজশাহীর সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু। তবে ভুবন মোহন পার্কের শহীদ মিনার বেদির সিঁড়িতে স্যান্ডেল নিয়ে ওঠার ব্যাপারে তার বা মহানগর বিএনপির কোনো নেতার বক্তব্য পাওয়া যায়নি।
এর আগে সকাল সাড়ে ৭টায় ভুবন মোহন পার্কে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, পায়রা অবমুক্তকরণ ও ফেস্টুন উড়িয়ে দিনের কর্মসূচীর উদ্বোধন করেন তিনি। বিকেলে একই স্থানে পথযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি মিজানুর রহমান মিনু সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপি’র সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য সহিদুন্নাহার কাজি হেনা, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft