শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
জাতীয়
বিএনপি আওয়ামী লীগকে সভা-সমাবেশ করার অনুমতি দিত না : তথ্যমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Sunday, 1 September, 2019 at 9:58 PM
বিএনপি আওয়ামী লীগকে সভা-সমাবেশ করার অনুমতি দিত না : তথ্যমন্ত্রীআওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকতে আওয়ামী লীগকেও সভা-সমাবেশ করার অনুমতি দিতো না। ২১ শে আগস্টে সমাবেশের জন্য এমন জায়গা নির্ধারণ করে দিয়েছিল যাতে পাশের ভবন থেকে গ্রেনেড ছোড়া যায়। গভীর রাতে অনুমতি দেওয়া দিয়েছিল যাতে আমরা মঞ্চ বানাতে না পারি। সে কারণে ট্রাকে মঞ্চ বানানো হয়েছিল।
রবিবার (১ সেপ্টেম্বর) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক বিষয়ে এক সাংবাদিক সম্মেলনে তিনি একথা বলেন।
মন্ত্রী বলেন, বিএনপির জন্মই অবৈধ ভাবে। জিয়াউর রহমান উচ্ছিষ্টভোগীদের নিয়ে দল গঠন করেছিল, ফলে বিএনপি একটি উচ্ছিষ্ট দল। বিএনপিকে সন্ত্রাস জঙ্গিবাদ পরিহার করে মানুষের কল্যাণে রাজনীতি করার আহ্বানও জানান তিনি।
তিনি বলেন, বিএনপি দেশকে কিছুই দিতে পারেনি। বিএনপির নেতৃত্বে দেশ পরপর ৫ বার দুর্নীতিতে চাম্পিয়ন হয়েছে। আমি বিএনপিকে বলব জঙ্গি-সন্ত্রাস পরিহার করে সুস্থ রাজনীতিতে ফিরে আসুন।
তথ্যমন্ত্রী বলেন, একটি গাড়ির চাকা বাস্ট হলেও বলা হয় আইএস করেছে। ককটেল বাস্ট হলেও বলা হয় আইএস করেছে। প্রকৃত সত্য হচ্ছে, বাংলাদেশে আইএস-এর কোন অস্তিত্ব নেই।
বাংলাদেশে জঙ্গি সংগঠনগুলো বর্তমানে অত্যন্ত দুর্বল অবস্থায় আছে উল্লেখ করে তিনি বলেন, তবে তারা শেষ হয়ে গেছে এটা সঠিক নয়।
তিনি আরও বলেন, তারা মাঝে মধ্যে নিজেদের অবস্থান জানান দেওয়ার জন্য ছোট ছোট হামলার ঘটনা ঘটায়। তবে যে যাই করুক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক আছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]j.com
Design and Developed by i2soft