বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০
বিনোদন সংবাদ
আলসে শাহরুখকে জব্দ করলেন গৌরী!
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 1 September, 2019 at 8:13 PM
আলসে শাহরুখকে জব্দ করলেন গৌরী!আলসে শাহরুখকে জব্দ করলেন গৌরী!সকাল সকাল কেউ বেল বাজালে, ঘুম চোখে উঠে কারই বা দরজা খুলতে ভালো লাগে! তখন মনে হয় পাশে কেউ থাকলে দরজাটা সেই গিয়ে খুলে আসুক। এভাবেই একে অপরের দিকে দরজা খোলার ভার ঠেলতে ঠেলতেই কেটে যায় বেশকিছুটা সময়। সকালবেলার ঘুম চোখে আলসেমি করাতেও যেন একটা অন্যরকম মজা রয়েছে।
ঠিক এভাবেই দরজার বেলটা বেজে যাচ্ছিল বেশকিছুক্ষণ ধরে। দরজা খোলার জন্য বিছানা ছাড়তে কিছুতেই যেন উঠতে ইচ্ছা করছিল না বলিউড বাদশার। হ্যাঁ ঠিকই শুনছেন, শাহরুখ খানের কথাই বলছিলাম। তিনি যতই বলিউডের কিং হোন না কেন, এই সমস্ত বিষয়ে কমবেশি সকলেই প্রায় এক। সে সাধারণ মানুষ হোক কিংবা সেলিব্রিটি; সাংসারিক ছবিটাতে বোধহয় প্রায় কারোরই বিশেষ পার্থক্য হয় না।
অন্যদিকে, পাশে শুয়ে থাকা গৌরীও ছেড়ে দেয়ার পাত্রী নন। জেগে থাকলেও ঘুমোনোর ভান করেই বিছানায় পরে থাকলেন। অগত্যা, শাহরুখকে উঠতেই হল। কিন্তু গৌরীকে বিছানায় শুয়ে থাকতে দেখে মজা করে তার গা থেকে চাদরটা টেনে নিলেন অভিনেতা। তবে এই পুরো ঘটনাটাই ঘটছিল গৌরী খানের ডিজাইনার ব্র্যান্ডের প্রোমশনার ভিডিওতে।
সোশ্যাল মিডিয়া পেজেও এই ভিডিওটি শেয়ার করেছেন গৌরী খান। তবে গৌরীর কথায় এই পুরো ভিডিওটিই শুট করা সম্ভব হয়েছে সকলের প্রচেষ্টাতেই। এই বিজ্ঞাপনটির পরিচালনা করছেন পুণিত মালহোত্রা। প্রযোজনা করেছে করণ জোহরের ধর্ম প্রোডাকশন।
এই ভিডিওটি শেয়ার করে পরিচালক পুণিত মালহোত্রা লিখেছেন, রোম্যান্স করার জন্য শাহরুখই হলেন রাজা। আর এখানে তার রানিও রয়েছেন। আর এই ভিডিওতে তাদের ভালোবাসার কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি করা থাকলো।
শাহরুখ-গৌরীর ‘মান্নাত’এ তাদের সংসারটা ঠিক কেমন? সে বিষয়ে সম্প্রতি এক সাক্ষৎাকারে গৌরী বলেন, “মান্নাত এমন একটা বাড়ি যেখানে কোনো নিয়মই খাটে না। নির্দিষ্ট সময়ে খাওয়া, বাড়ির কাজ করা এসব নিয়ে আমিও কোনো নিয়মবিধি তৈরি করিনি। যখন আমার ছেলেমেয়েরা স্কুল থেকে ফেরে তখন সবসময় আমি বাড়িতেই থাকার চেষ্টা করেছি। আমার কাছে এটাই সব থেকে গুরুত্বপূ্র্ণ সন্তানদের জন্য, তাদের পাশে সবসময় থাকা।” সূত্র: জি-নিউজ




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft