বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বগুড়ায় পুলিশ বেষ্টনীর মধ্যে বিএনপির সমাবেশ
বগুড়া সংবাদদাতা :
Published : Sunday, 1 September, 2019 at 2:45 PM
বগুড়ায় পুলিশ বেষ্টনীর মধ্যে বিএনপির সমাবেশপুলিশ বেষ্টনীর মধ্য দিয়ে বগুড়ায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশকে কেন্দ্র করে বিএনপির নাশকতা প্রতিহত করতে ছাত্রলীগের নেতাকর্মীরা জেলা শহরের সাতমাথায় অবস্থান নেন। ফলে টান টান উত্তেজনার মধ্যে শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি অফিসের সামনে সমাবেশটি অনুষ্ঠিত হয়।
রোববার (১ সেপ্টেম্বর) বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এছাড়া পুলিশের রায়টকার, জলকামান ও ফায়ার সার্ভিসের গাড়ি প্রস্তুত রাখা হয় শহরের নবাববাড়ি সড়কে। সকাল সাড়ে ১০টা থেকে শহরের বিভিন্ন এলাকা থেকে বিএনপির নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নবাববাড়ি সড়কে আসতে শুরু করে।
নেতাকর্মীদের ভিড়ে সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সমাবেশ শুরু হওয়ার আগে দুপুর ১২টার দিকে পুলিশ নবাববাড়ি সড়কের প্রবেশ পথে ফতেহ আলী মোড় এবং আইন কলেজের সামনে কাটাতারের বেষ্টনী দিয়ে রাখে। সেই বেষ্টনীর মধ্যেই বিএনপির সমাবেশ শুরু হয়।
এদিকে, বিএনপির নেতাকর্মীরা যেন কোনো প্রকার নাশকতা এবং বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে, সেজন্য জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক টিজামান নিকেতার নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা শহরের সাতমাথায় অবস্থান নেন। এ কারণে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ সর্তক অবস্থান নেয়। সাতমাথা দিয়ে বিএনপির নেতাকর্মীদের মিছিল যাওয়া বন্ধ করে দেয় পুলিশ। শুধুমাত্র জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ এমপি বক্তব্য দেওয়ার পর তড়িঘড়ি করে সমাবেশ শেষ করে দেওয়া হয়। সমাবেশ শেষে নেতাকর্মীরা ভিন্ন ভিন্ন সড়ক দিয়ে চলে যায়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft