বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
ম্যান সিটির কাছে পাত্তাই পেল না অ্যালবিয়ন
ক্রীড়া ডেস্ক :
Published : Sunday, 1 September, 2019 at 5:06 PM
ম্যান সিটির কাছে পাত্তাই পেল না অ্যালবিয়নইংলিশ প্রিমিয়ার লিগের চতুর্থ রাউন্ডে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। শনিবার রাতে (৩১ আগস্ট) ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে তারা জিতেছে ৪-০ গোলের ব্যবধানে।
ম্যাচের দ্বিতীয় মিনিটে এদিন গোলের দরজা খোলেন কেভিন ডি ব্রুয়েনা। ক্লাবের জার্সিতে ৪০১তম ম্যাচ খেলতে নামা দাভিদ সিলভার ঠিকানা লেখা মাইনাস থেকে সহজেই স্কোরলাইন ১-০ করেন বেলজিয়ান মিডিও। এরপর গোলের খাতায় নাম তুলে ফেলতে পারতেন সিলভা নিজেও। কিন্তু ৩০ মিনিটে রহিম স্টার্লিংয়ের পাস থেকে হ্যান্ডশেকিং দূরত্বে দাঁড়িয়েও ফাঁকা গোলে বল ঠেলতে ব্যর্থ হন স্প্যানিশ মিডফিল্ডার।
৩৩ মিনিটে বিপক্ষ ফুটবলারের সঙ্গে সংঘর্ষে হাঁটুর চোটে মাঠ ছাড়েন ল্যাপোর্তে। ম্যাচ চলাকালীনই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। তবে উদ্বিগ্ন ইতিহাদের গ্যালারিকে চাঙ্গা করে তোলেন সার্জিও আগুয়েরো। ৪২ মিনিটে মাহরেজ, ডি ব্রুয়েনা ও আগুয়েরোর একটি দুরন্ত মুভমেন্টে খুলে যায় দ্বিতীয় গোলের দরজা। এক্ষেত্রে ব্রুয়েনার ফাইনাল পাস থেকে জোরালো শটে ২-০ করেন আর্জেন্তাইন স্ট্রাইকার।
বিরতির পর প্রথম ইতিবাচক সুযোগ এসেছিল ব্রিটনের কাছে। কিন্তু ল্যাপোর্তের পরিবর্ত ফার্নান্দিনহোর তৎপরতায় রক্ষা পায় সিটি। ৫৫ মিনিটে ফের একবার নিজের জাত চেনান আর্জেন্তাইন স্ট্রাইকার। বক্সের সামান্য বাইরে থেকে দুরন্ত কার্লিং শটে নিজের দ্বিতীয় গোল ও দলের তৃতীয় গোল এনে দেন আগুয়েরো।
৭৯ মিনিটে গোল করাতে সাহায্য করেন আগুয়েরো। তার থ্রু ধরে পরিবর্ত হিসেবে নেমে দলের হয়ে চার নম্বরটি গোলটি করেন বার্নার্দো সিলভা। মাঠে নামার ১৭ সেকেন্ডের মধ্যে বাঁ-পায়ের দুরন্ত শটে বিপক্ষের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন পর্তুগিজ মিডফিল্ডার। এই জয়ের ফলে ১০ পয়েন্ট নিয়ে চার ম্যাচ পর দ্বিতীয়স্থানে সিটি।
তবে সিটি জয় পেলেও লিগের অন্য ম্যাচে সাউদাম্পটনের কাছে আটকে গেল ম্যানচেস্টার ইউনাইটেড। ১০ মিনিটে ড্যানিয়েল জেমসের গোলে এগিয়ে গিয়েও টানা তৃতীয় ম্যাচে জয় অধরা রইল রেড ডেভিলসদের। ৫৮ মিনিটে ম্যাচে সমতায় ফিরলেও কেভিন দানসো লাল কার্ড দেখায় ৭৩ মিনিটে দশজনে হয়ে যায় সাউদাম্পটন। ফলে বেশ কিছুটা সময় বিপক্ষকে দশজনে পেয়েও জয় তুলে নিতে ব্যর্থ হয় সোল্কজায়েরের ছেলেরা। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft