বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
বাড়ি ফিরে যেভাবে সময় কাটছে এটিএম শামসুজ্জামানের
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 31 August, 2019 at 8:58 PM
বাড়ি ফিরে যেভাবে সময় কাটছে এটিএম শামসুজ্জামানেরদুইটি অপারেশন শেষে দীর্ঘ ৪ মাস হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর বৃহস্পতিবার (২৯ আগস্ট) বাসায় ফিরছেন ঢাকাই সিনেমার বর্ষীয়ান অভিনেতা এটিএম শামসুজ্জামান।
দীর্ঘদিন পর বাড়ি ফিরে স্ত্রী, সন্তান ও নাতী-নাতনীদের নিয়েই সময় কাটছে কিংবদন্তি এই অভিনেতার।
কস্তুরী জামান বলেন,‘প্রিয় মানুষটিকে দীর্ঘদিন পর কাছে পেয়ে যেন অনেকটা স্বস্তি ফিরে পেয়েছে আমাদের পরিবার। আমরা কতটা আনন্দিত সেটি ভাষায় বলে বোঝাতে পারবো না।’
এটিএম শামসুজ্জামানের ভক্তদের উদ্দেশ্যে কস্তুরী বলেন, ‘বাবার ভক্তরা তার জন্য দোয়া করেছেন যার ফলে আজ হয়তো বাবা আমাদের সঙ্গে আছেন। বাবা অসুস্থ না হলে বুঝতাম না যে, মানুষ তাকে কতটা ভালোবাসে। তিনি আজ সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে এসেছেন শুধুমাত্র আপনাদের ভালোবাসা ও প্রার্থনার জন্য।’
এর আগে চলতি বছরের ২৬ এপ্রিল অসুস্থ হয়ে পড়লে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় বরেণ্য এ অভিনেতাকে। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে।
এটিএম শামসুজ্জামানের ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর নোয়াখালীর দৌলতপুরে নানাবাড়িতে জন্মগ্রহণ করেন। অভিনয়ের জন্য এটিএম শামসুজ্জামান পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে পেয়েছেন একুশে পদকও।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft