রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কালীগঞ্জে এম ইউ কলেজের ছাত্রছাত্রীদের মানববন্ধন
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি :
Published : Saturday, 31 August, 2019 at 8:48 PM
কালীগঞ্জে এম ইউ কলেজের ছাত্রছাত্রীদের মানববন্ধনঅর্থ আত্মসাৎসহ নানা অনিয়মে জড়িত অভিযোগে সরকারি এম ইউ কলেজের বহিষ্কৃত অধ্যক্ষ মাহবুবার রহমানের পুনর্বহাল আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন করেছে ছাত্রছাত্রীরা। শনিবার সকালে সাধারণ ছাত্রছাত্রীরা কলেজ গেট সম্মুখে ঢাকা-খুলনা মহাসড়কে এ মানববন্ধন করে। এতে কলেজের শ’ শ’ ছাত্রছাত্রী ব্যানার ফেস্টুন সহকারে মানববন্ধনে অংশ নিয়ে ওই দুর্নীতিবাজ অধ্যক্ষের পুনর্বহালের আদেশ বাতিলের দাবি জানায়।
সরকারি মাহতাব উদ্দিন ডিগ্রি কলেজের সাধারণ ছাত্রছাত্রীরা জানায়, তাদের অধ্যক্ষ মাহবুবার রহমান একজন দুর্নীতিপরায়ন ব্যক্তি। ইতোপূর্বে কলেজ ফান্ডের অর্থ আত্মসাৎ, অর্থ বাণিজ্য করে শিক্ষক নিয়োগসহ নানা অনিয়মের অভিযোগে কলেজ পরিচালনা কমিটি তাকে অধ্যক্ষ পদ থেকে বহিষ্কার করে। সেই থেকেই তিনি কলেজের বাইরে আছেন। চলতি বছর কলেজটি সরকারিকরণের স্বীকৃতি পেয়েছে। তাই ব্যক্তি স্বার্থেই ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে ম্যানেজ করে ওই অধ্যক্ষ তার স্বপদে পুনর্বহালের আদেশ নিয়ে আবারো কলেজে প্রবেশ করার চেষ্টা করছে।
ছাত্রছাত্রীরা আরও জানায়, বর্তমানে কলেজের শৃঙ্খলা ও লেখাপড়ার মান যথেষ্ট ভালো। কিন্তুঅধ্যক্ষ মাহবুবার রহমান আবারো যোগদান করলে কলেজের শিক্ষক, কর্মচারী ও ছাত্রছাত্রীদের মধ্যে মতানৈক্য সৃষ্টি হয়ে ক্যাম্পাস অশান্ত হতে পারে।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft