রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
সারাদেশ
পত্নীতলায় একই রশিতে ঝুলে প্রেমিক যুগলের আত্মহত্যা
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Saturday, 31 August, 2019 at 8:48 PM
পত্নীতলায় একই রশিতে ঝুলে প্রেমিক যুগলের আত্মহত্যানওগাঁর পত্নীতলা উপজেলায় একই রশিতে ঝুলে গলায় ফাঁস লাগানো অবস্থায় তরুণ-তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের গোপীনগর গ্রামের  ঈদগাহ মাঠে একটি আম গাছের সঙ্গে রশিতে ঝোলানো ওই দুই তরুণ-তরুণীর লাশ উদ্ধার করা হয়।
নিহতরা হলেন- পত্নীতলা উপজেলার গোপীনগর গ্রামের সুধীর হেমব্রমের ছেলে জয় হেমব্রম (১৬) ও ফ্রান্সিস মুর্মুর মেয়ে কাজলী মুর্মু (১৮)।
কাজলি মুর্মু নজিপুর মহিলা কলেজে দ্বাদশ শ্রেণিতে এবং জয় হেমব্রম নজিপুর উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীতে পড়াশোনা করতেন।
পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র জানান, নিহত তরুণ-তরুণীর মাঝে প্রেমের সম্পর্ক ছিল। পরিবার থেকে তাদের সম্পর্ক মেনে না নেওয়ায় তারা আত্মহত্যা করে থাকতে পারে।
তবে তাদের স্বজনদের দাবি, তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক ছিল কি না সে সম্পর্কে তারা কিছুই জানেন না।
পুলিশ জানিয়েছে, সকাল ১০টার দিকে গোপীনগর গ্রামের ঈদগাহ মাঠে একটি আম গাছের সঙ্গে একই রশিতে ঝুলন্ত অবস্থায় দুই তরুণ-তরুণীর লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে সকাল ১১টার দিকে পুলিশ লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
জয় হেমব্রমের বাবা সুধীর হেমব্রম বলেন, গ্রামের লোকজন এবং জয় ও কাজলীর সহপাঠীরা বলছেন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। অনেকে বলছে তাদের মধ্যকার প্রেমের সম্পর্ক পরিবারের লোকজন মেনে না নেওয়ায় তারা নাকি আত্মহত্যা করেছে। কিন্তু বিষয়টি জয় কখনো বাড়িতে জানায়নি।
তারা আত্মহত্যা করেছেন নাকি তাদের হত্যা করা হয়েছে তা তদন্তের দাবি জানান তিনি।
পত্মীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র বলেন, লাশ দুটির গলা ছাড়া শরীরের আর কোনো জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া জায়নি। প্রাথমিক তদন্তে মনে হয়েছে এটি আত্মহত্যার ঘটনা।
এ ঘটনায় জয় হেমব্রমের বাবা সুধীর হেমব্রম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন। এটি একটি হত্যা না আত্মহত্যার ঘটনা তা দ্রুত তদন্তের মাধ্যমে উদ্ঘাটন করা হবে বলে জানান ওসি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft