মঙ্গলবার, ২৬ মে, ২০২০
সারাদেশ
অক্সিজেনের অভাবে মৃত্যু হয় ৩ শিশুর!
কাগজ ডেস্ক :
Published : Saturday, 31 August, 2019 at 9:06 PM
অক্সিজেনের অভাবে মৃত্যু হয় ৩ শিশুর!চাঁদপুরে ইমামের কক্ষ থেকে মৃত অবস্থায় যে তিন শিশুকে উদ্ধার করা হয়েছে, তাদের মৃত্যু অক্সিজেনের অভাবে হয়ে থাকতে পারে বলে জানিয়েছেন চিকিৎসকরা।
শনিবার দুপুরে ওই তিন শিশুর ময়নাতদন্ত শেষে এ তথ্য জানান তিন সদস্য বিশিষ্ট মেডিক্যাল বোর্ডের প্রধান চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সুজাউদৌল্লা রুবেল।
তিনি বলেন, অতিরিক্ত গরম, আবদ্ধ রুম ও ব্যাটারি থেকে নির্গত কেমিক্যালের কারণে রুমে অক্সিজেনের অভাব হয়ে থাকতে পারে। এতে ওই তিন শিশু শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে মারা গেছে বলে মনে হচ্ছে। শিশুদের দেহের বিভিন্ন অঙ্গ পরীক্ষা করার জন্য সিআইডি কুমিল্লা ও চট্টগ্রাম অফিসে পাঠানো হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া যাবে।
এর আগে, শুক্রবার (৩০ আগস্ট) চাঁদপুরের মতলবের পূর্ব কলাদি জামে ইমাম জামাল উদ্দিনের কক্ষ থেকে তার ছেলে আব্দুল্লাহ আল নোমান (০৫), মতলবের ভাঙরপাড় মাদ্রাসার নূরানি তৃতীয় শ্রেণির ছাত্র মতলবের কাশিমপুর এলাকার ইব্রাহিম পাটওয়ারী (১২) এবং মতলবের উত্তর নলুয়া এলাকার জসিম উদ্দিনের ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র রিফাত প্রধানিয়ার (১৫) মরদেহ উদ্ধার করা হয়।
এরমধ্যে শিশু নোমান ইমাম জামাল উদ্দিনের সন্তান। তাকে তার গ্রামের বাড়ি বরগুনা জেলায় দাফন করা হবে বলে জানিয়েছেন স্বজনরা। এছাড়া রিফাত ও ইব্রাহিমকে মতলব দক্ষিণ উপজেলায় নিজ নিজ বাড়িতে দাফন করা হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft