শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
বিনোদন সংবাদ
রানুর সাফল্যের নেপথ্য নায়ক সালমানের বাবা!
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 31 August, 2019 at 6:42 AM
রানুর সাফল্যের নেপথ্য নায়ক সালমানের বাবা!কলকাতার রানাঘাট রেলস্টেশনের ভবঘুরে গায়িকা থেকে রাতারাতি অন্তর্জাল তারকা রানু মণ্ডল। মুম্বাইয়ে জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ডিং করে প্রচারের সব আলো তাঁর ওপর। প্রথাগত শিক্ষা ছাড়াই গান গেয়ে সেলিব্রেটি রানু। তাঁকে নিয়ে আগ্রহের কমতি নেই জনমানসে।
সাম্প্রতিক খবর, রানু মণ্ডলের রাতারাতি তারকা হওয়ার নেপথ্যের নায়ক নাকি সুপারস্টার সালমান খানের বাবা সেলিম খান।
ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮ প্রতিবেদনে জানিয়েছে, প্রখ্যাত সংগীত পরিচালক হিমেশ রেশমিয়া রানুকে মুম্বাইয়ে গান গাওয়ার সুযোগ দিয়েছেন ঠিকই, কিন্তু রানুর এত বড় সাফল্যের পেছনে রয়েছেন সালমান খানের বাবা সেলিম খান। আর তা জানিয়েছেন হিমেশ স্বয়ং।
প্রতিবেদন অনুযায়ী, একটি শোতে হিমেশ রেশমিয়া জানিয়েছেন, সালমানের বাবা একবার তাঁকে বলেছিলেন, জীবনে যখনই কোনো প্রতিভাবান শিল্পীকে দেখবে, সাহায্য করো। এই কথা কখনো ভোলেননি হিমেশ। যখন তিনি অন্তর্জালে রানুর গান শোনেন, মুম্বাইয়ে গান রেকর্ডিংয়ের জন্য ডেকে পাঠান।
খবরে প্রকাশ, ‘বিগ হার্টেট’ বলে সর্বমহলে পরিচিত সালমান খান রানুর গানে মুগ্ধ হয়ে তাঁকে ৫৫ লাখ রুপি দামের একটি বাড়ি উপহার দিয়েছেন।
সালমান খানের বন্ধু ও জনপ্রিয় কণ্ঠশিল্পী কুনাল গাঞ্জাওয়ালা প্রথম সালমানকে নিজের মুঠোফোন থেকে রানুর গান শোনান। রানুর গলায় লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা’ শুনে কেঁদে ফেলেছিলেন ভাইজান।
অসহায় মানুষের সাহায্যে বরাবরই এগিয়ে আসেন সালমান খান। এর আগে বহু উদাহরণ আছে দাবাং খানের। এবারও ব্যতিক্রম হয়নি। শুধু তা-ই নয়, আসন্ন ‘দাবাং থ্রি’ ছবির জন্য রানুর একটি গান রেকর্ড করার পরিকল্পনা করছেন সালমান। রানুকে গাইবার প্রস্তাবও দিয়েছেন বলে খবর।
এরই মধ্যে ভারতের জনপ্রিয় সুরকার হিমেশ রেশমিয়ার পরবর্তী ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’-এর জন্য গান গেয়েছেন রানু। ছবিটিতে রানুর ‘তেরি মেরি কাহানি’ গানটি প্রদর্শিত হবে। এ গানের জন্য হিমেশ রানুকে ছয়/সাত লাখ রুপি পারিশ্রমিক দিয়েছেন বলেও ভারতীয় গণমাধ্যমগুলোতে খবর বেরিয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft