শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
বিনোদন সংবাদ
দুই ছেলের লড়াইয়ে বিপাকে সঞ্জয়!
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 31 August, 2019 at 6:42 AM
দুই ছেলের লড়াইয়ে বিপাকে সঞ্জয়!“রাজনীতিতে থাকতে হলে বাঘের মতোই জীবন বেছে নিতে হয়, একবার রাজনৈতিক মঞ্চে নেমে পড়লে জীবনের পরোয়া করলেও হয়না।” এমনটাই মনে করেন বলদেব প্রতাপ সিং। তবে এই রাজনীতির লড়াই লড়তে গিয়ে একদিন নিজের পরিবারের রাজনীতির গেঁরোতেই একদিন আটকা পড়ে যান বলদেব।
দুই ছেলের লড়াইয়ে কাকে বেছে নেবেন বলদেব? রাজনৈতিক পটভূমিকে কেন্দ্র করে এমনই এক গল্প নিয়ে হাজির সঞ্জয় দত্তের নতুন ছবি ‘প্রস্থানম’-এর ট্রেলার।
২০১০ সালে মুক্তি পাওয়া তেলুগু ছবি ‘প্রস্থানম’-এরই হিন্দি রিমেক এই ছবি। সঞ্জয় দত্ত প্রযোজনা সংস্থার এই ছবি পরিচালনা করছেন দক্ষিণী ছবির জনপ্রিয় পরিচালক দেবা কাট্টা। ছবিতে সঞ্জয় দত্ত ছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে মণীষা কৈরালা, চাঙ্কি পান্ডে, জ্যাকি শ্রফ, সত্যজিৎ দুবে, আমাইরা দস্তুর সহ অন্যান্যদের।
বহুদিন পর এই ছবিতে খলনায়কের ভূমিকায় ধরা দিয়েছেন চাঙ্কি পান্ডে। ছবির ট্রেলার নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন সঞ্জয় দত্ত। ক্যাপশানে লিখেছেন, “উত্তরাধিকারের লড়াইয়ের যুদ্ধ শুরু।”
আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সঞ্জয় দত্ত প্রযোজনা সংস্থার এই প্রস্থানম ছবিটি। তবে একটা কথা না বললেই নয়, ‘প্রস্থনম’-এর ট্রেলার মনে করাচ্ছে ‘সরকার’ ছবিটির কথা।
প্রসঙ্গত, ‘প্রস্থনম’ ছাড়া আশুতোষ গোয়ারিকরের ‘পানিপথ’ এবং ‘ভূজ: দ্যা প্রাইড অফ ইন্ডিয়া’ ছবিতেও দেখা যাবে সঞ্জয়কে। সূত্র: জি-নিউজ



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft