মঙ্গলবার, ০৪ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
পাইকগাছায় ট্রলির চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
কাগজ ডেস্ক :
Published : Friday, 30 August, 2019 at 9:41 PM
পাইকগাছায় ট্রলির চাপায় স্কুল ছাত্রের মৃত্যুখুলনার পাইকগাছায় ট্রলির চাপায় পিষ্ট হয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া আল-আমিন (১২) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালককে আটক করেছে পুলিশ।
শুক্রবার দুপুরে পাইকগাছা-সাতক্ষীরা সংযোগ ব্রিজ সংলগ্ন জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আল-আমিন আশাশুনি থানার পিরোজপুর গ্রামের মাহবুব গাজীর ছেলে।
জানা যায়, আল-আমিন তার বড় বোনের বাড়ি পাইকগাছা থানার গজালিয়া গ্রামের দোলাভাই ইউনুছ সরদারের বাড়িতে বেড়াতে আসার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে পাইকগাছা-বড়দল সংযোগ সেতু পার হয়ে জিরো পয়েন্ট নামক স্থানে দাঁড়ালে বি.এ.কে ব্রিক্স এর একটি ট্রলি বেপরোয়া গতিতে পিছন দিক থেকে তাকে চাপা দেয়। এ সময় সে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ ব্যাপারে পাইকগাছা থানার ওসি এমদাদুল হক শেখ বাংলাদেশ জার্নালকে জানান, জাহাঙ্গীর নামের ঔই ট্রলি ড্রাইভারকে আটক করা হয়েছে। ড্রাইভারের নামে থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ আল-আমিনের মরদেহ ময়নাতদন্তের জন্য খুমেক হাসপাতালে প্রেরণ করেছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft