রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
খুলনায় বিআরটিএ ও পুলিশের হয়রানি বন্ধের দাবিতে মানববন্ধন
কাগজ ডেস্ক :
Published : Thursday, 29 August, 2019 at 8:18 PM
খুলনায় বিআরটিএ ও পুলিশের হয়রানি বন্ধের দাবিতে মানববন্ধনখুলনার ডুমুরিয়ায় মাহেন্দ্র-ইজিবাইক চলাচলে বাধা সৃষ্টি, বিআরটিএ ও পুলিশের হয়রানি ও চাঁদাবাজির প্রতিবাদে এবং নির্বিঘ্নে চলাচলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার( ২৯ আগস্ট) সকালে ডুমুরিয়া উপজেলা বাসস্ট্যান্ড চত্বরে মাহেন্দ্র-ইজিবাইক মালিক-শ্রমিক, ছাত্র-শিক্ষক ও শ্রমিক-জনতার ঐক্য পরিষদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত খুলনা-সাতক্ষীরা মহাসড়কের তিন কিলোমিটার ব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধনে মাহেন্দ্র ইজিবাইক মালিক-শ্রমিক, স্থানীয় স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থী, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করে।
মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহনেওয়াজ হোসেন জোয়ারদার, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজী আবদুল হামিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন পারভীন রুমা, জেলা পরিষদের সদস্য অভিজিৎ চন্দ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবুল বাশারসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তৃতা করেন।
এ সময় বক্তারা বলেন, চুকনগর থেকে ডুমুরিয়া ও গল্লামারি পর্যন্ত স্থানীয় এলাকার স্কুল-কলেজের শিক্ষার্থী, কৃষক ও খেটে খাওয়া মানুষের সহজ যাতায়াতে মাহেন্দ্র ও ইজিবাইক চলাচল করে। কিন্তু সম্প্রতি রুট পারমিট ও রেজিস্ট্রেশন না থাকার অজুহাতে বিআরটিএ ও পুলিশ হয়রানি করছে। সহজলভ্য এ যানবাহনে চাঁদাবাজি, বিআরটিএ ও পুলিশের হয়রানি বন্ধ এবং বাধা সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে স্থানীয় সংসদ সদস্য ও প্রশাসনের কর্মকর্তাদের প্রতি দাবি জানানো হয়।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft