শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বেনাপোল দিয়ে ভারতে পালানোর সময় হত্যা মামলার আসামি আটক
কাগজ ডেস্ক :
Published : Thursday, 29 August, 2019 at 8:18 PM
বেনাপোল দিয়ে ভারতে পালানোর সময় হত্যা মামলার আসামি আটকভারতে পালানোর সময় আবু রায়হান জিনাতুল আলম (৪০ )নামে এক হত্যা মামলার আসামিকে আটক করেছে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ।
বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকাল সাড়ে ১১টার সময় সে বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্ট পার হওয়ার চেষ্টা করছিল।
বেনাপোল ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ মাসুম বিল্লাহ জানান, পূর্বে থেকেই ইনফরমেশন ছিল হত্যা মামলার আসামি আবু রায়হান জিনাতুল আলম এই চেকপোস্ট দিয়ে পালিয়ে ভারতে যাবে। সে মোতাবেক বহির্গমন কাউন্টারে কর্মরত সকল অফিসারদের সতর্ক করা হয় এবং জিনাতুল আলমের পাসপোর্ট নং নজরদারিতে রাখা হয়। সকল সাড়ে ১১টায় সে ইমিগ্রেশন কাউন্টারে পাসপোর্ট জমা দিলে যাচাই-বাছাই করে তাকে আটক করা হয়।
আটক আবু রায়হান জিনাতুল আলমের পিতার নাম মোশাররফ হোসেন রংপুর জেলার পীরগঞ্জ থানার বাস পুকুরিয়া গ্রামে। তার নামে বগুড়া জেলার কাহালু থানায় হত্যা মামলা রুজু আছে।
এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেনাপোল ইমিগ্রেশন পুলিশ আবু রায়হান জিনাতুল আলম নামে এক ব্যক্তিকে আটক করে থানায় হস্তান্তর করেছে। বগুড়া থানা পুলিশ এই আসামিকে নেওয়ার জন্য বেনাপোলের উদ্দেশে রওনা হয়েছে।
এই রিপোর্ট লেখা পর্যন্ত আসামি বেনাপোল পোর্ট থানায় রয়েছে বলে জানা গেছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]oj.com
Design and Developed by i2soft