মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০
সারাদেশ
বাংলাদেশকে দেখে বিশ্বের অন্য দেশগুলো শিক্ষা নিচ্ছে : এমপি জুঁই
দিনাজপুর সংবাদদাতা :
Published : Thursday, 29 August, 2019 at 6:17 PM
বাংলাদেশকে দেখে বিশ্বের অন্য দেশগুলো শিক্ষা নিচ্ছে : এমপি জুঁইবাংলাদেশের মানুষের মনে মুজিবের আদর্শ আছে বলেই দেশ আজ বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়িয়েছে উল্লেখ করে সংরক্ষিত মহিলা আসনের সাংসদ এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই বলেছেন, বাংলাদেশকে দেখে বিশ্বের অন্য দেশগুলো শিক্ষা নিচ্ছে। যে বাংলাদেশ নাম বিশ্বের মানচিত্রে ছোট পরিসরে ছিল, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বিশ্ব দরবারে বাংলাদেশ সমচালিত।
বৃহস্পতিবার (২৯ আগস্ট) দিনাজপুর সদরের রামনগর মদিনা মসজিদ মোড়ে বেলা ১১টায় মুরুব্বী সংস্থা (লাল ঘর)’র উদ্দ্যেগে ও দিনাজপুর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সহযোগিতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলে।
এমপি জুঁই বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মধ্যে তার বাবার আদর্শ বিরাজমান। তাই আমি বিশ্বাস করি বঙ্গবন্ধুর আদর্শ যার মধ্যে আছে, সে কখনও খারাপ কাজে লিপ্ত হতে পারে না।
বঙ্গবন্ধুর ঘাতকদের ধিক্কার জানিয়ে তিনি বলেন, বাংলাদেশকে সোনার বাংলা গড়ায় বাধা সৃষ্টি করতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল।বাংলাদেশকে দেখে বিশ্বের অন্য দেশগুলো শিক্ষা নিচ্ছে : এমপি জুঁই
সংরক্ষিত মহিলা আসনের সাংসদ আরও বলেন, গাছ মানুষের প্রকুত বন্ধু, আমরা সবাই গাছকে ভালোবাসবো। তাই শুধু গাছ লাগালেই হবে না গাছের যত্ন নিতে হবে। মাদকের বিরুদ্ধে আপনারা যে অভিযান চালাচ্ছেন তা ধরে রাখতে হবে।
উপস্থিত সকলের উদ্দেশে তিনি বলেন, বাংলাদেশকে সোনার দেশ গড়তে হলে সর্বপ্রথম আমাদেরকে দেশ থেকে মাদক মুক্ত করতে হবে।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় মুখপাত্র ও সিনিয়র সাধারণ সম্পাদক, জাতীয় পদক প্রাপ্ত শিশু সংগঠক মোঃ মনিরুজ্জামান জুয়েল।
প্রধান আলোচক দিনাজপুর জেলা সমিতির যুগ্ম সম্পাদক মোঃ হারুনুর রশীদ রাজা, মুরুব্বী সংস্থা (লাল ঘর) এর সভাপতি আলহাজ্ব মোঃ সাদেক মিয়া সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সদস্য কবি বেলাল হোসেনসহ মুরুব্বী সংস্থার সকল সদস্যবৃন্দ ।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft