শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজশাহী নগরীতে পুলিশের ওপর শিক্ষার্থীদের হামলা, পিস্তুলসহ আটক ৩
রাজশাহী ব্যুরো :
Published : Thursday, 29 August, 2019 at 8:00 PM
রাজশাহী নগরীতে পুলিশের ওপর শিক্ষার্থীদের হামলা, পিস্তুলসহ আটক ৩রাজশাহী মহনগরীতে পুলিশের অস্ত্রসহ ওপর হামলার ঘটনা ঘটেছে। এ হামলায় বোয়ালীয়া থানা পুলিশের সহকারি পরিদর্শক (এএসআই) মাইনুল ইসলাম আহত হন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর কাদিরগঞ্জ এলাকায় এই হামলার ঘটনা ঘটে।
হামলায় জড়িত ৩ শিক্ষার্থীকে তারা করে আটক করে পুলিশ। আটককৃতদের তল্লাশি করে তাদের কাছ থেকে বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি চাকু পাওয়া যায়।
আটককৃত যুবকরা হলেন, নগরীর কয়েরদাঁড়া এলাকার খলিলুর রহমানের ছেলে আমির হোসেন (২০), নগরীর সপুরা পবাপাড়া এলাকার রণজিৎ হালদারের ছেলে অভিজিৎ হালদার রিংকু (২৪), মাস্টারপাড়া এলাকার এমাজ উদ্দিনের ছেলে মোবারক হোসেন (১৮)।
আটককৃতদের মধ্যে আমির হোসেন নওহাটা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।রিংকু রাজশাহী কলেজের বিবিএস (ডিগ্রি) প্রথম বর্ষের শিক্ষার্থী। মোবারক টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের দশম শ্রেণীর ছাত্র।
নগরীর বোয়ালিয়া মোডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, নগরীর কাদিরগঞ্জ এলাকায় সঙ্গীয় ফোর্স নিয়ে দায়িত্ব পালন করছিলেন এএসআই মাইনুল ইসলাম। বেলা সাড়ে ১১টার দিকে তিন শিক্ষার্থী রিকশায় চড়ে সাহেববাজার এলাকার দিকে যাচ্ছিলেন। তাদের আচরণ সন্দেহজনক হওয়ায় পুলিশ তাদের রিকশা থামিয়ে তল্লাশি শুরু করে।
এসময় একজন ছুরি বের করে এএসআই মাইনুলের হামলা চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের কন্সটেবল ধরে ফেলে। পুনরায় তাদের দেহ তল্লাশী করে তাদের কাছে থেকে একটি পিস্তল ও ম্যাগাজিন উদ্ধার করা হয়।
ওসি আরো  জানান, আটককৃত শিক্ষার্থীদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটককৃতরা ছিনতাইকারী দলের সদস্য কিনা তা জানার চেষ্টা চলছে বলে জানান কর্মকর্ত।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft