শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
সারাদেশ
পীরগঞ্জে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির আলোচনা সভা
এন এন রানা, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি :
Published : Wednesday, 28 August, 2019 at 7:50 PM
পীরগঞ্জে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির আলোচনা সভাডেঙ্গু প্রতিরোধ,নকল,ভেজাল ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ সম্পকে জনসচেতনমুলক ঔষধের যোক্তিক ব্যবহার ও ফার্মেসী ব্যবস্থাপনার বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আলেচনাসভা অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেলে ঔষধ প্রশাসন অধিদপ্তর ঠাকুরগাঁও এর আয়োজনে, বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি পীরগঞ্জ উপজেলা শাখার  সহযোগিতায় উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি পীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি  আলহাজ্ব মোঃ ইলিয়াস আলীর সভাপতিত্বে   আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন, পীরগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ্, বিশেষ অতিথি হিসেবে ঠাকুরগাঁও ঔষধ তত্ত্বাবধায়ক মোঃ শরিফুল ইসলাম মোল্লা, বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি পীরগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি মোজাহারুল ইসলাম, সহ- সাধারন সম্পাদক মো. ফিরোজ খান , উপাধ্যক্ষ মোঃ ফয়জুল ইসলাম পীরগঞ্জ ডায়াবেটিকস সমিতির সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা, বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি ফার্মাসিস্ট ট্রেনিং এর আহবা¦ায়ক মোঃ গোলাম রব্বানী ও অন্যান্য ঔষধ ব্যাবসায়ীগণ ও সাংবাদিক,  প্রিন্ট মিডিয়া  উপস্থিত ছিলেন।
বক্তরা, ঔষধের যথাযথ ব্যবহার এবং শধু মাত্র রেজিস্টার্ড ডাক্টারে  প্রেসক্রিপশন ছাড়া, এন্টিবায়োটিক বিক্রয় সেবন বা গ্রহন করা যাবে না বলে জানান ঠাকুরগাঁও ঔষধ তত্ত্বাবধায়ক মোঃ শরিফুল ইসলাম মোল্লা। এ ছাড়াও ঔষধের ব্যবহার সর্ম্পকে বিষদ আলোচনা করা হয়। এ সময় উপজেলার সকল ফার্মেসী  প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।  বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি পীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি  আলহাজ্ব মোঃ ইলিয়াস আলী বলেন, ডেঙ্গু যখন সারাদেশে মহামারি আকারে ধারণ করেছে তখন পীরগঞ্জের শান্তিবাগ এলাকায় ডেঙ্গুর চাষ করা হচ্ছে বলে, আলোচলা সভায় অভিযোগ করেন।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft