বৃহস্পতিবার, ০৬ আগস্ট, ২০২০
সারাদেশ
লালপুরে প্রশাসনের হস্তক্ষেপে স্কুলছাত্রীর বাল্য বিয়ে বন্ধ
মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি :
Published : Monday, 26 August, 2019 at 8:47 PM
লালপুরে প্রশাসনের হস্তক্ষেপে স্কুলছাত্রীর বাল্য বিয়ে বন্ধ নাটোরের লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া আফরিনের হস্তক্ষেপে লিনতা আক্তার (ছদ্দনামের) এক ৮ম শ্রেণী পড়–য়া স্কুলছাত্রীর বিয়ে বন্ধ হয়েছে।  
সোমবার (২৬ আগস্ট) দুপুরে লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া আফরিন ও লালপুর থানার পুলিশ এ বিয়ে বন্ধ করেন। লিনতা আক্তার (ছদ্দ নাম) উপজেলার নাগশোষা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ও বিলমাড়ীয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী।
জানাগেছে, আজ নাগশোষা গ্রামে ৮ম শ্রেণী পড়–য়া এক শিক্ষার্থীর বাল্য বিয়ের আয়োজন চলছিলো। খবর পেয়ে বর যাত্রী আসার আগেই উপজেলা সহকারী কমিশানার (ভূমি) সাদিয়া আফরিন লালপুর থানার পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে বাল্য বিয়ে বন্ধ করেন। এসময় কনের বাবা কে ২হাজার টাকা জরিমান করেন ও বাল্য বিয়ে দিবেনা মর্মে অভিভাবকের নিকট থেকে মুচলেকা নেন।
লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া আফরিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বাল্য বিবাহ বন্ধ করে অভিভাবকদের কাছে থেকে মুচলেকা নেয়া হয়েছে এবং পুনরায় বাল্য বিবাহের অপচেষ্টা করলে কঠোর শাস্তি ভোগ করতে হবে বলে জানিয়েছি। ’



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft