শনিবার, ০৬ জুন, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বেনাপোলে সীমান্ত ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভা
কাগজ ডেস্ক :
Published : Monday, 26 August, 2019 at 8:50 PM
বেনাপোলে সীমান্ত ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভাবেনাপোলের পুটখালি বিজিবি ক্যাম্পে খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৬ আগস্ট) সকাল থেকে পুটখালী বিজিবি ক্যাম্পের স্থানীয় জনগণের সাথে মাদক, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য, পশু চোরাচালান ও মানব পাচার প্রতিরোধে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২১ বিজিবি ব্যাটালিয়ান অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইমরান উল্লাহ সরকারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল মো. আরশাদুজজামান খান।
এছাড়া উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ২১ বিজিবি ব্যাটালিয়নের উপঅধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহমেদ, শার্শা উপজেলার নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মণ্ডল, নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম মশিউর রহমান, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আলমগীর হোসেন, উক্ত এলাকার গণ্যমান্য ব্যক্তি ও জনসাধারণ।
সেক্টর কমান্ডার তার বক্তৃতায় বলেন, জানুয়ারি ২০১৯ থেকে জুন ২০১৯ তারিখ পর্যন্ত ৪২০,৫৭,২০,৩৭৫ টাকার বিভিন্ন ধরনের চোরাচালানী পণ্য আটক করা হয়েছে। এসব পণ্যের মধ্যে রয়েছে স্বর্ণ ২৩.৬৭২ কেজি, ফেনসিডিল ২০০৩৯১ বোতল, মদ ৪৪০০৩ বোতল, গাঁজা ৪২৬৮৪৪৪ কেজি, হেরোইন ৫৪২৮কেজি, নেশাজাতীয় ট্যাবলেট ৩৪৯০১৩ পিস, ইয়াবা ট্যাবলেট ৫৫৬০৯৮৬।
তিনি আরও বলেন, এ সমস্ত চোরাচালানের সাথে জড়িত থাকার অভিযোগে ১৪৮৮ জনকে আটক করা হয়। পাঁচভূলাট সীমান্তে চোরা কারবারিদের নিক্ষিপ্ত বোমায় নিহত হাবিলদার আকমল হোসেনর জন্য সবাই এক মিনিট নিরবতা পালন করেন। সুষ্ঠ তদারকি ও সতর্কতা অবলম্বন করলে ভবিষ্যতে এমন অপ্রীতিকর ঘটনার সূত্রপাত আর ঘটবে না বলে তিনি মনে করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft