শনিবার, ০৮ আগস্ট, ২০২০
বিনোদন সংবাদ
নিশোকে চান বুবলী
বিনোদন ডেস্ক :
Published : Friday, 23 August, 2019 at 6:08 AM
নিশোকে চান বুবলীসময়ের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। অভিষেকের পর থেকে একে একে শাকিব খানের সঙ্গে করে ফেলেছেন নয়টি ছবি। শাকিব খানের বাইরে বুবলীকে অন্য কোনো নায়কের বিপরীতে এখন পর্যন্ত অভিনয় করতে দেখা যায়নি। অবশ্য বুবলীর দাবি, গল্প আর কথাবার্তা ঠিকঠাক মিলে গেলে অন্য নায়কদের সঙ্গেও কাজ করতে তার আপত্তি নেই। এরই ধারাবাহিকতায় একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে বুবলী এবার জানালেন, যদি কখনো সুযোগ হয় তিনি আফরান নিশোর বিপরীতে অভিনয় করতে চান। কারণ আফরান নিশো তার প্রিয় অভিনেতাদের একজন।
আফরান নিশো প্রসঙ্গে বুবলী বলেন, ‘তিনি খুব ভালো একজন অভিনেতা এবং ভার্সেটাইল অভিনেতা। অসম্ভব ভালো অভিনয় করেন। কিছুদিন আগে কয়েকজন আমাকে নিশো ভাইয়ের কয়েকটি নাটকের লিঙ্ক পাঠিয়েছেন। তখন আমি ওনার কাজ দেখেছি এবং এই ঈদেও ওনার কিছু কাজ দেখেছি যা অসাধারণ!’
যদি সিনেমাতে তার সাথে কাজের সুযোগ আসে করবেন? এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, সিনেমাতে কখনও তার সঙ্গে কাজের সুযোগ পেলে অবশ্যই করবো। দেখবো গল্প কেমন এবং নির্মাতা কে। ব্যাটে-বলে মিলে গেলে আমাদের কাজ দর্শকদের ভালো লাগবে।
নাট্যাঙ্গনের প্রশংসা করে বুবলী বলেন, ছোটবেলায় নাটকে যাদের দেখতাম তাদের মধ্যে সবাই যেমন দুর্দান্ত অভিনেতা অভিনেত্রীরা ছিলেন, এখন যারা কাজ করছেন এর মধ্যে অনেকে খুব ভালো করছেন। আমাদের নাট্যাঙ্গনে অনেক ভালো ভালো মেধাবী নির্মাতা, শিল্পীরা রয়েছেন। তারা তাদের কাজ দিয়ে এই জায়গাটাকে সমৃদ্ধ করে যাচ্ছেন।
উল্লেখ্য, এবারের কোরবানি ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান-বুবলী অভিনীত ‘মনের মত মানুষ পাইলাম না’ ছবিটি। এটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। ২০১৩ সালে শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে জাকির হোসেন রাজু সিনেমাটি নির্মাণের ঘোষণা দেন। এরপর সিনেমাটির চিত্রগ্রহণ শুরু হতে দেরি হয়। পরে ২০১৯ সালে জাকির হোসেন রাজু সিনেমাটির অভিনয়শিল্পী ও গল্পে পরিবর্তন আনেন এবং অপু বিশ্বাসের পরিবর্তে শবনম বুবলিকে তালিকায় যোগ করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft