রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
রোনালদোর মুখে মেসি বন্দনা
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 22 August, 2019 at 6:05 PM
রোনালদোর মুখে মেসি বন্দনাফুটবল মঞ্চে তাদের প্রতিদ্বন্দ্বিতা সকলকে চমকে দেয়। বর্তমান যুগে ফুটবলের খুব কম রেকর্ডই আছে যা তাদের দখলে নেই। ফুটবল বিশ্বের দুই উজ্জলতম নক্ষত্র হলেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি। অতীতে বহুবার তাদের মধ্যে বিবাদ হয়েছে। তবে ভোল পাল্টে এবার মেসি বন্দনাই শোনা গেল রোনালদোর মুখে।
নিজের দেশে বসে এক সাক্ষাৎকারে সিআর সেভেন বলেন, মেসি আর আমার মধ্যের প্রতিদ্বন্দ্বিতা আমার খেলার মানকে বাড়াতে সাহায্য করেছে। নিজেদের দলের হয়ে আমরা সবসময় সেরাটা দেওয়ার চেষ্টা করি। সে কোনও ট্রফি জিতলে আমার ট্রফি জেতার খিদেটাও আরও বেড়ে যায়। ওর ভালো খেলা আমায় ভালো খেলার অনুপ্রেরণাও জোগায়।
গত বছর রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যোগ দেন রোনালদো। সেই সময় একই রকম মন্তব্য শোনা গিয়েছিল মেসির মুখেও। মেসি ও তার সম্পর্ক নিয়েও অকপট রোনালদো।
তিনি বলেন, দীর্ঘ ১৫ বছর ধরে আমার একে অপরের বিপক্ষে খেলছি। দু’পেশাদার খেলোয়াড়ের মধ্যে সম্পর্ক যেমন হওয়া উচিত আমাদের সম্পর্কও তেমনই। ভবিষ্যতে হয়তো একসঙ্গে আমাদের কোনও রেস্তরাঁয় সময় কাটাতে দেখা যেতেই পারে।
সমগ্র বিশ্ব তাদের প্রতিদ্বন্দ্বিতাকে অনন্য মনে করলেও তিনি নিজে এমনটা মনে করেন না বলে দাবি রোনালদোর। তার মতে আয়ারটন শীনা-অ্যালান প্রস্ট থেকে বাস্কেটবলে মাইকেল জর্ডন-ইসিয়া থমাস অতীতে এমন বহু লড়াইয়ের সাক্ষী থেকেছে ক্রীড়ামহল। এই দু’মহারথী অবশেষে কোথায় থামেন তার দিকে চেয়ে গোটা ক্রীড়ামহল।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft