সোমবার, ৩০ মার্চ, ২০২০
বিনোদন সংবাদ
ভক্তদের সুখবর দিলেন শ্রাবন্তী
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 22 August, 2019 at 6:51 AM
ভক্তদের সুখবর দিলেন শ্রাবন্তীচলতি বছরের ১৯ এপ্রিল তৃতীয় বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। এই নায়িকার বর রোশন সিং জেট এয়ারওয়েজ এর কেবিন ক্রু সুপারভাইজার হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি তিনি কিক ফিটনেস জিমনেশিয়ামের মালিক।
এরই মধ্যে রোশনের সঙ্গে মিষ্টিমধুর দাম্পত্য সম্পর্কের মাত্র কয়েকটা মাস কেটেছে। এখনও সম্পর্কের উষ্ণতা প্রথম দিনের মতোই। তারই মাঝে ভক্তদের সুখবর দিলেন শ্রাবন্তী। এত বেজায় খুশি সিনেপ্রেমীরা।
দ্বিতীয় স্বামী কৃষ্ণণ ভিরাজের সঙ্গে বিচ্ছেদ হয়েছে সবে মাত্রই। টলেউডে কান পাতলেই তখন তার তিক্ত সম্পর্ক নিয়ে চলছে কানাঘুষো। একে মনের মানুষের সঙ্গে টানাপোড়েন তার উপর আবার বাঁকা কথা, দু’য়ে মিলে জীবনটাই যেন দুর্বিষহ হয়ে গিয়েছিল শ্রাবন্তীর। দমবন্ধ করা পরিস্থিতিতে অভিনেত্রীর জীবনে অক্সিজেনের মতো কাজ করেছেন রোশন সিং। যে মানুষ বিপদের দিনে এভাবে এগিয়ে এলেন, তার সঙ্গে যে ঘনিষ্ঠতা তৈরি হবে তা আর নতুন কী? হলও তাই। বেশ কয়েকবছর আগে জামাইবাবুর মাধ্যমেই রোশনের সঙ্গে যোগাযোগ হয় সুন্দরীর। ধীরে ধীরে রোশনের প্রেমে পড়ে গেলেন শ্রাবন্তী। কয়েকমাস আগে অমৃতসরে এক্কেবারে চুপিসারে রোশন সিংয়ের সঙ্গে বিয়ে সেরেছেন তিনি।
‘চ্যাম্পিয়ন’ ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন শ্রাবন্তী। কখনও জিৎ, কখনও দেবের বিপরীতে একের পর এক সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন টলিউডের হার্টথ্রব। নায়িকা আবার কবে রূপালি পর্দায় ফিরবেন, তা নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। অনেকের মনেই প্রশ্ন জেগেছিল বিয়ে করে তবে কি রূপোলি পর্দা ভুলে গিয়েছেন অভিনেত্রী? তবে এ প্রশ্নের উত্তর কিন্তু মোটেও অনুরাগীদের হতাশ করার মতো নয়। কারণ সুগৃহিণীর মতো একদিকে যেমন চুটিয়ে সংসার করছেন শ্রাবন্তী, তেমনই আবার ছবিতে কাজও করবেন এই টলি সুন্দরী।
শোনা যাচ্ছে, ‘বিক্ষোভ’ নামে এক ছবিতে অভিনয় করবেন তিনি। ছবিটি পরিচালনা করছেন শামিম আহমেদ রনী। ঢাকার রাজপথে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। বাংলাদেশি পরিচালকের এই ছবিতে অভিনয়ের জন্য নাকি চুক্তিতে সই করে দিয়েছেন অভিনেত্রী। আগামী ১ সেপ্টেম্বর থেকে ঢাকায় ছবির শুটিং শুরু হবে। তবে, শ্রাবন্তীর বিপরীতে কাকে দেখা যাবে, তা এখনও জানা যায়নি।
উল্লেখ্য, ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। রাজীব-শ্রাবন্তীর ঘরে একটি ছেলেও রয়েছে। নাম ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর বিয়ে করেন মডেল কৃষণ ব্রজকে। বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। এই বিচ্ছেদের কারণ অবশ্য কেউই স্পষ্ট করেননি। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft