সোমবার, ৩০ মার্চ, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঘারপাড়ায় পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু
স্টাফ রিপোর্টার, বাঘারপাড়া (যশোর) :
Published : Thursday, 22 August, 2019 at 6:51 AM
বাঘারপাড়ায় পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যুযশোরের বাঘারপাড়ায় পুকুরে ডুবে সাদ (৫) ও আলামীন (সাড়ে ৫ বছর) নামে একই পরিবারের দু’শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার নারিকেলবাড়িয়ায় এ ঘটনা ঘটে। সাদ নারিকেলবাড়িয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে ও আলামীন জামালের ভাই সৈয়দ আলীর ছেলে। তারা পরস্পর চাচাত ভাই।
পরিবার ও প্রতিবেশীরা জানায়, বুধবার দুপুর ১২টার দিকে সাদ ও আলামীনকে অনেক খোঁজাখুঁজি করেও পাচ্ছিল না পরিবারের লোকজন। এক পর্যায়ে বাড়ির কাছে একটি পুকুরে তাদের দু’জনকে ভাসতে দেখে স্থানীয় লোকজনের সহায়তায় সেখান থেকে উদ্ধার করে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দু’শিশুকে মৃত ঘোষণা করেন।
আলামীনের চাচাত ভাই তুহিন আলম জানান, আলামীন স্থানীয় একটি মাদ্রাসায় মকতব শ্রেণিতে পড়ে। মাদ্রাসা থেকে বাড়ি ফিরে পুকুরের কাছে সাদের সাথে খেলা করছিল। পরে বাড়ির পাশের একটি পুকুরে তাদের ভাসতে দেখা যায়।
বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার কৌশিক আশরাফ বলেন, ‘দু’শিশুকে মৃত অবস্থায় পেয়েছি। চোখের অবস্থা দেখে বোঝা গিয়েছিল। তবুও দ্রুত ইসিজি করে নিশ্চিত হওয়া গেছে’।
বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, ‘বিনা ময়নাতদন্তে লাশ নেয়ার আবেদন জানালে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে’। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft