বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০
সারাদেশ
চাঁপাইনবাবগঞ্জে ইয়াবা মামলায় যুবকের ১৫ বছর কারাদণ্ড
চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা :
Published : Wednesday, 21 August, 2019 at 9:27 PM
চাঁপাইনবাবগঞ্জে ইয়াবা মামলায় যুবকের ১৫ বছর কারাদণ্ডব্যবসার উদ্দেশ্যে নিষিদ্ধ মাদক ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রাখার দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় চাঁপাইনবাবগঞ্জে আব্দুল জলিল (২৭) নামে এক যুবককে ১৫ বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।
সেই সাথে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।
বুধবার (২১ আগস্ট) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত দায়রা জজ শওকত আলী আদালতে একমাত্র আসামির উপস্থিতিতে এ দণ্ডাদেশ ঘোষণা করেন।
আব্দুল জলিল জেলার শিবগঞ্জ উপজেলার চরপাঁকা দশরশিয়া গ্রামের (বর্তমানে শিবগঞ্জ পৌর এলাকায় তর্ত্তিপুর গরু হাট এলাকায় বসবাসরত) রজবুল হকের ছেলে।
মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা বেগম জানান, ২০১৮ সালের ২১ ফেব্রুয়ারি বিকেলে শিবগঞ্জের নতুন আলীডাঙ্গা গ্রামের একটি আমবাগানে র‌্যাব-৫ ব্যাটালিয়নের চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযানে ৩৮৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার হন জলিল। এ ঘটনায় ওইদিন র‌্যাবের তৎকালীন উপপরিদর্শক (এসআই) মোস্তাকিন হোসেন জলিলকে একমাত্র আসামি করে শিবগঞ্জ থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ও শিবগঞ্জ থানার তৎকালীন উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা ২০১৮ সালের ১৭ এপ্রিল জলিলকে একমাত্র অভিযুক্ত করে আদালতে চার্যশীট দাখিল করেন।
৭ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানী শেষে আদালত বুধবার জলিলকে দোষি সাব্যস্ত করে দণ্ডাদেশ ঘোষণা করেন। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন আ্যাডভোকেট মাহতাব উদ্দিন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft