রবিবার, ৩১ মে, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
২১ আগস্ট গ্রেনেড হামলা:
নিহতের স্মরণে রাজবাড়ীতে আলোচনা সভা ও দোয়া মাফিল
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Wednesday, 21 August, 2019 at 9:38 PM
নিহতের স্মরণে রাজবাড়ীতে আলোচনা সভা ও দোয়া মাফিল২০০৪ সালের ২১ আগস্ট ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউয়ে সন্ত্রাসী হামলায় নিহতের স্মরণে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাফিল অনুষ্ঠিত হয়েছে।
২১শে আগস্ট বুধবার বিকেলে ভয়াবহ গ্রেনেড হামলা দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে নিহতদের স্মরণে আয়োজিত আলোচনা সভায় সহ-সভাপতি শেখ আব্দুস সোবাহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সাবেক এমপি কামরুন নাহার চৌধুরী, পৌর মেয়র মোহাম্মদ আলী চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তরা বলেন ২১আগস্ট গ্রেনেড হামলা করে ঘাতকরা শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। বাংলাদেশকে একটি তাঁবেদার রাষ্ট্র বানানোর পরিকল্পনা করেছিল। কুচক্রীদের সেই স্বপ্ন পূরণ হয়নি। তাই ওরা জঙ্গিবেশে গুপ্তহত্যা চালিয়ে দেশের অগ্রযাত্রা ব্যাহত করতে চাইছে। শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে তাঁর হাতকে আরো শক্তিশালী করার জন্য সব কছিু ভুলে এক সাথে কাদেঁ কাধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান নেতারা।
আলোচনা সভায় সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এডঃ শফিকুল হোসেন। পরে ২১শে আগস্ট গ্রেনেড হামলায় সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft