শুক্রবার, ০৩ এপ্রিল, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
খুলনায় চাঞ্চল্যকর নাঈম হত্যাকাণ্ড
মূল পরিকল্পনাকারী চেয়ারম্যান এস এম দ্বীন ইসলাম গ্রেফতার
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 21 August, 2019 at 3:15 PM
মূল পরিকল্পনাকারী চেয়ারম্যান এস এম দ্বীন ইসলাম গ্রেফতারখুলনায় চাঞ্চল্যকর নাঈম শেখ (২৬) হত্যার মূল পরিকল্পনাকারী ও অর্থের জোগানদাতা হওয়ার অভিযোগে তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এস এম দ্বীন ইসলামকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
বুধবার (২১ আগস্ট) দুপুরে হত্যাকাণ্ডের মামলায় ইউপি চেয়ারম্যান এস এম দ্বীন ইসলাম মূল পরিকল্পনাকারী ও আর্থের জোগানদাতা হওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক তোফায়েল আহমেদ।
এর আগে মঙ্গলবার (২০ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলার ছাগলদাহ ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।
ডিবি পুলিশের পরিদর্শক তোফায়েল আহমেদ বলেন, এলাকায় নিজেদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাগলদাহ ইউনিয়নে বংশগতভাবে পর্যায়ক্রমে একটা শত্রুতা চলে আসছে। এ শত্রুতার জেরে জমি দখল ও রাজনৈতিক প্রভাব বিস্তার করতে নাঈম শেখ ও তার বাবা হিরু শেখকে হত্যার মূল নকশা তৈরি করেন ইউপি চেয়ারম্যান দ্বীন ইসলাম।
এ ব্যাপারে খুলনা জেলা পুলিশ সুপার এস এম সফিউল্লাহ জানান, হত্যার মূল পরিকল্পনাকারী তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম দ্বীন ইসলামকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ওই ইউপি সদস্যকে আদালতের মাধ্যমে রিমান্ড চেয়ে আবেদন করা হবে। তবে তদন্তের স্বার্থে বিস্তারিত কিছু বলতে চাননি পুলিশ সুপার এস এম সফিউল্লাহ।
উল্লেখ্য, গত ৭ আগস্ট রাত সাড়ে ৩টার দিকে খুলনার তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের পহরডাঙ্গা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নাঈম শেখ নামের এক যুবককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় গুরুতর আহত হন নাঈমের বাবা হিরু শেখ (৫৫)। এ ঘটনায় পরদিন ৮ আগস্ট নিহতের মা মাফুজা বেগম বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে তেরখাদা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft