বুধবার, ০৮ এপ্রিল, ২০২০
সারাদেশ
পটিয়া আর বাঁশখালীতে ৯ হাজার ৫শ ইয়াবাসহ চারজন আটক
চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
Published : Wednesday, 21 August, 2019 at 5:14 PM
পটিয়া আর বাঁশখালীতে ৯ হাজার ৫শ ইয়াবাসহ চারজন আটকচট্টগ্রামের বাঁশখালীতে আট হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২০ আগস্ট) সন্ধ্যায় উপজেলার শেখেরখীল ইউনিয়ন রাস্তার মাথা থেকে তাদের আটক করা হয়। আটককৃত দুইজনের মধ্যে একজন মোজহের আলম (৪৫) ও অন্যজন রাশেদা বেগম।
জানা যায়, মোজহের আলম রামুর দক্ষিণ মিঠাছড়ির খন্দকার পাডার আব্দুর রহমানের পুত্র ও রাশেদা বেগম টেকনাফ পৌরসভার পুরান কল্যাণ পাডার মৃত জাফর আহমেদের স্ত্রী।
এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার জানায়, শেখেরখীল এলাকায় দুইজন ইয়াবা কারবারি রয়েছে খবর পেয়ে এসআই নাজমুল ও এস আই ফারুক এর নেতৃত্বে একটি টিম পাঠানো হয়। এই সময় রাস্তার মাথা থেকে মোজহের আলম ও অন্যজন রাশেদা বেগমকে আটক করা হলে তাদের কাছ থেকে আট হাজার পিস ইয়াবা পাওয়া যায়। তাদেরকে বুধবার কোর্টে সোপর্দ করা হয়।
অপরদিকে, জেলার পটিয়ায় এক ইউপি সদস্যসহ দুইজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
মঙ্গলবার (২০ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে ১ হাজার ৫শ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করে। এদের মধ্যে কুসুমপুরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য নেজাম উদ্দিন(৫২) প্রকাশ নেজাম মেম্বার ও উখিয়ার বালুখালী ক্যাম্পের মৃত আজিজুর রহমানের ছেলে হামিদ হোসেন (২৮)।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম জোনের সহকারী উপ-পরিদর্শক এ কে এম আজাদ উদ্দিন জানান, ইউপি সদস্য ইয়াবা ব্যাবসায়ী নেজাম উদ্দিন প্রকাশ নেজাম মেম্বার ডেইরি ফার্মের জন্য গরু আনতে মায়ানমার যেতেন। সেই সুযোগে ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েন। মঙ্গলবার ১ হাজার ৫শ পিস ইয়াবাসহ নেজামসহ দুইজনকে আটক করি। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হযেছে।  




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft