বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০
সারাদেশ
গাইবান্ধা জেলায় আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা :
Published : Tuesday, 20 August, 2019 at 8:27 PM
গাইবান্ধা জেলায় আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিতগাইবান্ধা জেলা আইন শৃংখলা কমিটি ও আইন শৃংখলা বিষয়ক মাসিক  অনিুষ্ঠিত।
২০ আগস্ট মঙ্গলবার সকালে জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছা. রোখছানা বেগম।
জেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভায় যানজট নিরসন, ডেঙ্গু পরিস্থিতি সম্পর্কে সচেতনতা সৃষ্টি, এডিস মশা নির্মুল, পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালু রাখা, জেলার বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থার উন্নয়ন, মাদক দ্রব্য নিয়ন্ত্রন, মাদক সংক্রান্ত মামলা গুলো দ্রুত নিষ্পত্তিতে বিচার ব্যবস্থা দীর্ঘ শক্তিতা পরিহার করে দ্রুত বিচার সম্পন্ন, চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা, ভ্রাম্যমান মোবাইল কোর্ট পরিচালনা সম্পর্কে সিদ্ধান্ত গৃহীত হয়। জেলার চোরাচালান প্রতিরোধ সমন্বয় কমিটি, জেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি, জেলা পুলিশ ম্যাজিস্ট্রেসি, জেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি, নারী ও শিশু পাচার সংক্রান্ত মামলাসমূহের যথাযথভাবে মনিটরিং, নারী ও শিশু পাচার সংশি¬ষ্ট ভিকটিমদের উদ্ধার ও পুনর্বাসন কমিটি, ঔষুধের অনিয়মক প্রতিরোধ সংক্রান্ত জেলা অ্যাকশন কমিটি, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন ও প্রচারণা কমিটি, জেলা মানব পাচার প্রতিরোধ কমিটি সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়। এসব সভায় সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।
অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কমিটির অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জেবুন নাহার, সিভিল সার্জন ডা: এবিএম আবু হানিফ, জেলা মটর মালিক সমিতির সভাপতি কাজী মকবুল হোসেন, গাইবান্ধা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রিজের জেলা সভাপতি শাহজাদা আনোয়ারুল কাদির, বিটিভির গাইবান্ধা প্রতিনিধি আবেদুর রহমান স্বপনসহ সরকারি কর্মকর্তারা প্রমুখ। সভাগুলোতে সংশ্লিষ্ট কমিটির সদস্য, ৭টি উপজেলার নির্বাহী কর্মকর্তা, র‌্যাব, বিজিবি, মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, জেলাসহ সকল বিভাগীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft