মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
সারাদেশ
ডিমলায় ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধি :
Published : Tuesday, 20 August, 2019 at 9:32 PM
ডিমলায় ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারনীলফামারীর ডিমলায় মল্লিকা রানী(১৮)নামের এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের ওই ছাত্রীর বাড়ি থেকে ছাত্রীটির লাশ উদ্ধার করে পুলিশ। সে একই এলাকার মৃত, বিরেন্দ্রনাথ রায়ের কন্যা এবং গয়াবাড়ি স্কুল এন্ড কলেজ হতে চলতি বছরে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া ছাত্রী।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, মল্লিকার চার বোনের মধ্যে তিন বোনের বিয়ে হয়ে যাওয়ায় তারা স্বামীর বাড়িতে থাকলেও সে তার মানসিক ভারসাম্যহীন মাকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করে আসছিলেন। তাদের সংসার ও মল্লিকার লেখাপড়ার খরচ চলত অন্যের বাড়িতে মায়ের কাজ করা উপার্জন ও নিজের টিউশনির আয় দিয়েই।
ঘটনার দিন দুপুরে তার মা মল্লিকার নিজ শয়ন ঘরের তীরের সাথে ওরনা পেচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আত্মচিৎকার করলে এলাকাবাসী ছুটে এসে পুলিশকে খবর দেন। পরে পুলিশ বিকেলে ঘটনাস্থলে গিয়ে রাত ৯টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। গয়াবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সামসুল হক বলেন, মেয়েটি টিউশনি করে নিজের লেখাপড়ার খরচ যোগাতো। মঙ্গলবার দুপুরে তার নিজ ঘরে গলায় ওরনা পেচানো তার লাশ পাওয়া যায়।
ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে?



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft