বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০
সারাদেশ
চট্টগ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ আরোহী নিহত, আহত ১
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Tuesday, 20 August, 2019 at 6:49 PM
চট্টগ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ আরোহী নিহত, আহত ১চট্টগ্রামে পৃথক ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত, আহত হয়েছেন ১ জন। নগরীর দেওয়ানহাট ফ্লাইওভারে বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রতন দেব নাথ (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর পৌনে ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন আরেক মোটরসাইকেল আরোহী। নিহত রতন দেব নাথ ফেনীর বাইশগাড়িয়া এলাকার ডা. যোত পাল বাড়ির করণী কুমার নাথের ছেলে। তবে আহতের নাম জানা যায়নি। তিনি চমেক হাসপাতালের ক্যাজুয়ালিটি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই  শীলব্রত বড়ুয়া। তিনি বলেন, বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত ২ জনকে চমেক হাসপাতালে আনেন পথচারীরা। তাদের মধ্যে চিকিৎসক রতন দেব নাথ নামে এক মোটরসাইকেল আরোহীকে মৃত ঘোষণা করেন। আহত আরেক জনকে ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি দেন।
অপরদিকে, জেলার পটিয়ায় মোটরসাইকেলের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (১৯ আগস্ট) রাতে সাড়ে ১০টার দিকে পটিয়ার আমজুরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কাগজিপাড়ার জহির আহমেদের পুত্র রফিকুল ইসলাম আরজু (২৫) ও সুচক্রদণ্ডীর মৃত আব্দুল খালেকের পুত্র মো. শাহজাহান (৪২)। নিহতরা সম্পর্কে শ্যালক-দুলাভাই।
জানা গেছে, নিহত রফিকুল ইসলাম সিকিউরিটি ইসলামী ব্যাংকের কর্মকর্তা এবং শাহজাহান তার দুলাভাই। তারা চট্টগ্রাম শহর থেকে মোটরসাইকেলে পটিয়ায় বাড়িতে আসছিলেন। ঘটনার পর ঘাতক ট্রাকের ড্রাইভার পলাতক রয়েছে।
পটিয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সৌমেন বড়ুয়া জানান, রাত সাড়ে ১০টার দিকে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় দু’জনকে হাসপাতালে নিয়ে আসেন প্রত্যক্ষদর্শীরা। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে দু’জনই ঘটনাস্থলে নিহত হয়েছেন।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft