মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
লিচু বাগানে শোক দিবস পালন
অপশাসন ফিরিয়ে আনতে খুনিদের দোসররা ষড়যন্ত্র চালাচ্ছে : শাহীন
কাগজ সংবাদ :
Published : Tuesday, 20 August, 2019 at 6:54 AM
অপশাসন ফিরিয়ে আনতে খুনিদের দোসররা ষড়যন্ত্র চালাচ্ছে : শাহীনযশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে এদেশে অপশাসনের যে সূচনা হয়েছিল তা ফিরিয়ে আনতে খুনিদের দোসররা এখনো ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন ও অগ্রগতিকে রোধ করার মধ্য দিয়ে সাম্প্রদায়িক ও জঙ্গী গোষ্ঠী দেশকে নরকে পরিণত করতে চায়। এর বিরুদ্ধে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সৈনিকদের সোচ্চার থাকার কোন বিকল্প নেই।
সোমবার সন্ধ্যায় যশোর জেলা যুবলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম জুয়েলের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় শাহীন চাকলাদার উপরোক্ত কথা বলেন।
পুরাতনকসবা লিচু বাগানে জেলা কৃষক লীগের সহসভাপতি রফিকুল ইসলাম টুকুর সভাপতিত্বে আরো আলোচনা করেন যশোর পৌরসভার চার নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুস্তাফিজুর রহমান মুস্তা, আওয়ামী লীগের জেলা দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু, আওয়ামী লীগ নেতা জিয়াউল ইসলাম, জিয়াউল হাসান হ্যাপী, মশিয়ার রহমান সাগর, আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম, যুবলীগ নেতা শফিকুল ইসলাম জুয়েল, আরিফ হোসেন অপু, জাহিদ হোসেন মিলন, নিয়ামত উল্লাহ, শাহজাহান কবীর শিপলু এবং যশোর জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী।
আলোচনা শেষে বঙ্গুবন্ধু ও ১৫ আগস্টের সকল শহীদদের বিদেহী আত্মার শান্তি এবং দেশের উন্নয়ন ও অগ্রগতির লক্ষ্যে বিশেষ মোনাজাত করা হয়। শেষে দরিদ্রভোজ বিতরণ করেন প্রধান অতিথি শাহীন চাকলাদার। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft