সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মোরেলগঞ্জে অপহরণকালে নিক্ষিপ্ত গরম পানিতে ঝলসে গেলো শিশু : আটক ৩
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি :
Published : Tuesday, 20 August, 2019 at 6:54 AM
মোরেলগঞ্জে অপহরণকালে নিক্ষিপ্ত গরম পানিতে ঝলসে গেলো শিশু : আটক ৩বাগেরহাটের মোরেলগঞ্জে এক কলেজছাত্রীকে অপহরণের চেষ্টায় ছাত্রীর বসতবাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় ২০ মাসের শিশুপুত্র জোনায়েদকে গরম পানি ছুড়ে গুরুতর আহত করা করেছে।
আহত ওই শিশুপুত্রকে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মোরেলগঞ্জ থানায় কলেজ ছাত্রীর মা রহিমা বেগম সাইফুল ইসলাম মৃধাকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-১৮, তারিখ-১৯.৮.২০১৯।
পুলিশ এ ঘটনায় সাইফুল মৃধা (২৪), তার বাবা মন্টু মৃধা (৪৮) ও ইউপি সদস্য সাইদুল ইসলাম খান (৩৯) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করছে।  
পুলিশ জানায়, ঘটনার দিন রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় জিউধরা ইউনিয়নের সোনাতলা গ্রামের হাবিবুর রহমান হাওলাদারের কলেজ পড়–য়া মেয়ে শিউলি আক্তার (১৬)কে একই গ্রামের মন্টু মৃধার ছেলে সাইফুল ইসলাম মৃধাসহ ২০/৩০ জনের একটি সংঘবদ্ধ দল তুলে আনতে যায়। এ সময় বাড়ির লোকজনের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন। পরে হামলাকারীরা পালিয়ে যায়। এ হামলাকারীদের ছুড়ে মারা গরম পানিতে হাবিবুর রহমানের নাতি জোনায়েদের শরীরের বিভিন্ন স্থানে জলসে যায়। স্থানীয়রা তাৎক্ষনিক থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ কলেজ ছাত্রী শিউলি আক্তারকে উদ্ধার করে ও আহত শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করেন।
এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম বলেন, কলেজ ছাত্রীর অপহরণের ঘটনায় ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এজাহার নামীয় ৫ জনের মধ্যে ইতোমধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।   



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft