সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন
কুষ্টিয়া প্রতিনিধি :
Published : Monday, 19 August, 2019 at 8:53 PM

কুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবনকুষ্টিয়ায় মাদক মামলায় মো. মো. জিয়ারুল ইসলাম নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।
সোমবার (১৯ আগস্ট) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এ রায় ঘোষণা করেন। জিয়ারুল ভেড়ামারা উপজেলার বারোমাইল এলাকার মো. ইয়াকুব মন্ডলের ছেলে।
এছাড়া একই মামলায় আরও দু’জনের দেড় বছরের কারাদণ্ডাদেশ দেন আদালত। তারা হলেন- ভেড়ামারা উপজেলার ফারাকপুর (হঠাৎপাড়া) এলাকার মো. মজিবর শেখের ছেলে মো. বাবুল শেখ ও একই উপজেলার বারোমাইল এলাকার মৃত আকবর হোসেনের ছেলে জাহিদুল ইসলাম।
আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২২ সেপ্টেম্বর তারিখে কুষ্টিয়া র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল ভেড়ামারা উপজেলার বারোমাইল এলাকা থেকে মো. জিয়ারুল ইসলামের দেহ তল্লাশি করে ৬০০ গ্রাম হেরোইন, ৩ কেজি ১৫০ গ্রাম গাঁজা ও মো. বাবলু শেখের দেহ তল্লাশি করে ১ কেজি ৩৪০ গ্রাম কেজি গাঁজা এবং জাহিদুল ইসলামের দেহ তল্লাশি করে ৮০০ গ্রাম গাঁজাসহ আটক করে। পরে আসামিদের বিরুদ্ধে উপ-পরিদর্শক (এসআই) মো. আবু বক্কর শেখ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে ভেড়ামারা থানায় সোপর্দ করেন।
তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় ২০১৭ সালের ৩১ অক্টোবর আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।
কুষ্টিয়া জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, রাষ্ট্রপক্ষের সাক্ষ্য গ্রহণ ও শুনানি শেষে মো. ইয়াকুব মন্ডলকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত। একইসঙ্গে তাকে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়। এছাড়া আর দুই আসামিকে দেড় বছর করে কারাদন্ড দেওয়া হয়। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft