বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০
বিনোদন সংবাদ
‘পরিচালক আমাকে ৫০০ রুপির নোট দেন’
বিনোদন ডেস্ক :
Published : Monday, 19 August, 2019 at 6:43 AM
‘পরিচালক আমাকে ৫০০ রুপির নোট দেন’অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। চলতি বছর স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমার মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন। সিনেমায় অভিনয় ও ব্যক্তিগত কারণে বেশ আলোচনায় এ অভিনেত্রী।
বর্তমানে পতি পত্নী অউর ওহ সিনেমার শুটিং করছেন অনন্যা। সিনেমাটি পরিচালনা করছেন মুদাসসির আজিজ। এতে আরো অভিনয় করছেন কার্তিক আরিয়ান ও ভূমি পেডনকোর।
শুটিংয়ে অভিজ্ঞতা জানিয়ে মুম্বাই মিরর পত্রিকায় এ অভিনেত্রী বলেন, ‘শুটিংয়ে আমার দৃশ্যটি ছিল— সিনেমায় কার্তিকের চরিত্র যা বলবে, আমাকে তার বিপরীতে একটি প্রতিক্রিয়া দেখাতে হবে। আমার মতে এটি খুবই কঠিন একটি অংশ ছিল। দৃশ্যটি ধারণ শেষ হওয়ার পর আমরা খুবই উচ্ছ্বসিত ছিলাম কারণ মুদাসসির স্যার (পরিচালক) দৃশ্যটির প্রশংসা করেছিলেন। এরপর আমরা দিনের অন্যান্য কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। শুটিংয়ের বিরতিতে পরিচালক আমাকে ৫০০ রুপির নোট দেন এবং বলেন, তিনি সত্যিই শটটি অনেক পছন্দ করেছেন।’
পতি পত্মী অউর ওহ সিনেমার প্রথম শিডিউলের শুটিং শেষ হয়েছে। খুব শিগগির দ্বিতীয় শিডিউলের শুটিং শুরু হবে। মাঝের এই সময়ে বাবা চাংকি পান্ডের সেটে সময় কাটিয়েছেন অনন্যা। বর্তমানে জওয়ানি জানেমান সিনেমার শুটিং করছেন চাংকি। এতে আরো অভিনয় করছেন সাইফ আলী খান, টাবু, আলিয়া ফার্নিচারওয়ালা প্রমুখ।
অনন্যা বলেন, ‘আমি বাবার সঙ্গে দেখা করি এবং প্রায় ৪৫ দিন পর সবাই মিলে একসঙ্গে খাবার খেয়েছি। আমার ইচ্ছে হয় যেখানে যাই, পরিবারকেও সেখানে নিতে কিন্তু পারি না। আবার শুটিং শুরুর জন্য লাখনৌ যাচ্ছি।’
কার্তিক প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘সে খুবই মজার মানুষ। সেটে আমাদের সব সময় হাসিখুশি রাখে।’
পতি পত্নী অউর ওহ ১৯৭৮ সালে মুক্তিপ্রাপ্ত একই নামের একটি বলিউড সিনেমার রিমেক। প্রথম সিনেমাটিতে অভিনয় করেন সঞ্জীব কুমার, বিদ্যা সিনহা ও রনজীতা কৌর।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft