শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
জাতীয়
মওদুদদের মতো শয়তানদের জন্য দেশটা পিছিয়ে গেছে : কৃষিমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Sunday, 18 August, 2019 at 9:36 PM
মওদুদদের মতো শয়তানদের জন্য দেশটা পিছিয়ে গেছে : কৃষিমন্ত্রীকৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, মওদুদরা হলেন এদেশের ‌‘ইভিল জিনিয়াস’ শয়তান। মওদুদদের মতো শয়তানদের জন্য দেশটা পিছিয়ে গেছে। যে আদর্শে দেশ স্বাধীন হয়েছিল, সেটি অব্যাহত থাকলে দেশ এগিয়ে যেত, সে জন্য আওয়ামী লীগকে ক্ষমতায় থাকতে হবে, তা নয়। সব মানুষের জন্য ন্যায়ভিত্তিক সমাজ গড়ে তুলতে হবে।
রোববার (১৮ আগস্ট) বেলা ১১টায় কৃষি মন্ত্রণালয়ের সভাকক্ষে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।
কৃষিমন্ত্রী বলেন, মওদুদ আহমদ যখন আইনমন্ত্রী ছিলেন, তখন বঙ্গবন্ধু হত্যার বিচার করেননি। পরে আইন করে বিচার বন্ধ করেছিল। সে আইন বাতিল করা হয়েছে, তারপরও এই হত্যাকাণ্ডের বিচার হয়নি। তারা বঙ্গবন্ধুর সঙ্গে ছিল, বঙ্গবন্ধু আলোতে আলোকিত ছিল। জাতীয় পার্টি করেছে, যখন এরশাদ এসেছে। পরে একনায়ক এরশাদ চলে যাওয়ার পরে গণতন্ত্রের লেবাস পরে বিএনপিতে চলে গিয়েছিল।
জিয়াউর রহমান সরাসরি বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডে সম্পৃক্ত ছিল দাবি করে তিনি বলেন, তিনি অনেককে উসকে দিয়ে এ হত্যাকাণ্ড সংগঠিত করেন। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর ১৯৭৫ এ যে লক্ষ্য নিয়ে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল, তা লক্ষ্য পূরণের জন্য সেই সরকার কাজ করেছে। বঙ্গবন্ধুর হত্যাকারী অনেক হত্যাকারী বিভিন্ন দেশে পালিয়ে আছেন। মানবতার কথা বলে তারা বিভিন্ন দেশে পালিয়ে আছেন।
আব্দুর রাজ্জাক আরও বলেন, ফিলিপিনে চালের দাম বেশি ছিল। তারা চাল আমদানি করেছে প্রায় ১৪ লাখ মেট্রিক টন। ফলে সেখানে চালের দাম কমে গেছে। এখন সে দেশের সরকার সিদ্ধান্ত নিয়েছে চাল রফতানি করবে। আমরা চাল রফতানি করলে কঠিন অবস্থার মধ্য দিয়ে যেতে হবে। সে জন্য সেদিকে নজর রাখতে হবে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft