শনিবার, ১১ জুলাই, ২০২০
বিনোদন সংবাদ
অবশেষে ফিরেছেন নুসরাত
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 18 August, 2019 at 7:43 PM
অবশেষে ফিরেছেন নুসরাতটালিগঞ্জ দাপানো নায়িকা নুসরাত জাহান। এমনও হয়েছে বছরে দু’তিনটি ছবি মুক্তি পেয়েছে তার। তবে লোকসভা নির্বাচনে অংশগ্রহণ, প্রথমবারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়া ও বিয়ে সব মিলিয়ে রুপালি পর্দায় নুসরাতকে দেখা যায়নি। টালিগঞ্জ ছাড়ছেন বলেও তাকে নিয়ে গুঞ্জন উঠেছিল। তবে শঙ্কা উড়িয়ে গত সোমবার থেকে ফিরেছেন শুটিংয়ে।
কলকাতার জনপ্রিয় এ অভিনেত্রী বর্তমানে ‘অসুর’ নামের একটি চলচ্চিত্রের শুটিংয়ে যোগ দিয়েছেন বলে জানা গেছে। ভারতের চিত্রকলা ও স্থাপত্যের প্রবাদপুরুষ রামকিঙ্কর বেইজকে সম্মান জানিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করছেন নির্মাতা পাভেল। সহশিল্পী হিসেবে এ সিনেমায় জিৎ ও আবীর চট্টোপাধ্যায়কে পাচ্ছেন নুসরাত। মূলত তারা তিনজন বন্ধুর চরিত্রে অভিনয় করছেন।
এ বিষয় পশ্চিমবঙ্গের বশিরহাটের এমপি নুসরাত বলেন, ‘তিন দিন ধরে শুটিং করছি। শুটিংয়ের প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করছি। শুটিংয়ে ফেরার আগে আমি দারুণ একটি বিরতি নিয়েছি। এটা খুব দরকার ছিল।’
‘অসুর’ প্রসঙ্গে পরিচালক পাভেল বলেন, ‘অসুর তিন বন্ধুর প্রেম-ভালোবাসার কাহিনী। তবে তাদের সম্পর্কের নেপথ্যে এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে আর্ট বা তাদের শিল্পকলা। জিৎ একেবারে অন্যরকম লুকে ধরা দেবে এই সিনেমায়। যেই অবতারে তাকে আগে দর্শকরা দেখেননি। কিগন, বোধি এবং অদিতি তিন বন্ধুকে নিয়ে এগোবে সিনেমার গল্প। কিগনের চরিত্রে রয়েছেন জিৎ, বোধির চরিত্রে আবির চট্টোপাধ্যায় এবং অদিতির চরিত্রে নবপরিণীতা নুসরাত জাহান জৈন।’
সিনেমার সংগীতের দায়িত্বে রয়েছেন নচিকেতা এবং অমিত-ইশান। শিল্প নির্দেশনায় আনন্দ আঢ্য। কলকাতা ও বোলপুরে সিনেমার শুটিং হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft