শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজবাড়ীতে হেদায়েত হোসেনের মৃত্যুবার্ষিকী পালিত
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Sunday, 18 August, 2019 at 7:28 PM
রাজবাড়ীতে হেদায়েত হোসেনের মৃত্যুবার্ষিকী পালিতবঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহযোগী, সাবেক গণপরিষদ সদস্য, রাজবাড়ী-কুষ্টিয়া অঞ্চলের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও তৎকালীন গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী হেদায়েত হোসেনের ৪৪তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
১৮ আগস্ট রোববার আওয়ামী লীগের উদ্যোগে ও পারিবারিকভাবে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিনটি পালিত হয়।
দিবসটি উপলক্ষে সকাল ৮টায় জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে দলীয় ও কালো পতাকা উত্তোলন ও কালোব্যাচ ধারণ করা হয়। পরে শহরে একটি শোক র‌্যালি বের হয়। এরপর পরিবারের সদস্যরা ও দলীয় নেতাকর্মী প্রয়াত নেতার কবওে ফুল ল দিয়ে শ্রদ্ধা জানান।
এদিকে, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা ফকির আব্দুর জব্বারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরআগে মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
সভায় বক্তব্য রাখেন, মরহুমের বড় ছেলে ও রাজবাড়ী ১আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, মেঝ ছেলে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী এরাদত আলী, যুগ্ম সম্পাদক হেদায়েত আলী সোহরাব, অ্যাড. সফিকুল আজম মামুন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী রাজবাড়ীতে হেদায়েত হোসেনের মৃত্যুবার্ষিকী পালিতচৌধুরী, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, জেলা যুব মহিলা আওয়ামী লীগের নেত্রী মাহফুজা খতুন মলি,প্রমুখ।
১৯৭৫ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার ৩ দিন পর রাজবাড়ীতে কাজী হেদায়েত হোসেনকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft