বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বিভিন্ন স্থানে শোক দিবসের অনুষ্ঠানে এমপি নাবিলের যোগদান
কাগজ সংবাদ :
Published : Saturday, 17 August, 2019 at 9:21 PM
বিভিন্ন স্থানে শোক দিবসের অনুষ্ঠানে এমপি নাবিলের যোগদানজাতীয় শোক দিবস উপলক্ষে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ শনিবার যশোরের বিভিন্ন স্থানে আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেন এবং খাবার বিতরণ অনুষ্ঠানে যোগদেন।   
শহরের ষষ্ঠিতলায় অনুষ্ঠিত আলোচনা ও খাবার বিতরণ অনুষ্ঠানে তার সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাবেক এমপি মনিরুল ইসলাম মনির, জেলা আওয়ামী লীগ নেতা আব্দুস সবুর হেলাল, আবু সেলিম রানা, ওহিদুল ইসলাম তরফদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ বিপুল, জেলা আইনজীবী সমিতির সভাপতি ইদ্রিস আলী, জেলা যুবলীগ সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, সহসভাপতি সৈয়দ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মইন উদ্দীন মিঠু, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক লুৎফুল কবীর বিজু, যুবলীগ নেতা রাজিবুল ইসলামসহ আওয়ামী লীগ ও এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এদিকে, যুবলীগ নেতা মাহবুবুর রহমান ম্যানসেলের উদ্যোগে রেলস্টেশনে শনিবার আলোচনা সভা ও খাবার বিতরণ করা হয়।  
অন্যদিকে, শহরের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের উদ্যোগে আলোচনা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়। শনিবার স্বেচ্ছাসেবক লীগ ও তাঁতী লীগের উদ্যোগে এমএসটিপি স্কুলের সামনে খাবার বিতরণ করা হয়। ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের উদ্যোগে বেজপাড়া বনানী রোড, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেত্রী লাইজুজামানের নেতৃত্বে ওয়াই ডাব্লিউসিএ’র সামনে খাবার বিতরণ করা হয়। নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের সামনে আওয়ামী লীগ ও যুবলীগের উদ্যোগে এবং উপশহর বি ব্লক বাজারে আওয়ামী লীগ ও যুবলীগের উদ্যোগে খাবার বিতরণ করা হয়।  
গাড়িখানায় যুব মহিলা লীগের উদ্যোগে আলোচনা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন বিভিন্ন স্থানে শোক দিবসের অনুষ্ঠানে এমপি নাবিলের যোগদানসোনালী, সহসভাপতি নাসিমা খাতুন, যুগ্ম সম্পাদক আকলিমা টুটুল লাকি, সাংগঠনিক সম্পাদক নাসিমা সুলতানা, রিনি খান, সদর উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক মাসুরা খাতুন, যুগ্ম আহবায়ক ফাতেমা জোহরা প্রমুখ। রাজারহাট বাজারে জেলা যুবলীগের অর্থ ও পাঠাগার সম্পাদক আলাউদ্দিন মুকুলের খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলন। এ সময় আরো উপস্থিত ছিলেন এমপি কাজী নাবিল আহমেদ, সাবেক এমপি মনিরুল ইসলাম মনির, জেলা আওয়ামী লীগ নেতা সুখেন মজুমদার, আব্দুস সবুর হেলাল, ফারুক আহমেদ কচি, জেলা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক সালাউদ্দিন টিপু প্রমুখ।
দানবীর হাজী মোহাম্মদ মহসীন স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি শেখ সালাউদ্দিন টিপুর নেতৃত্বে খাবার বিতরণ করা হয়। রায়পাড়ায় শহর আওয়ামী লীগের আলোচনা ও খাবার বিতরণ অনুষ্ঠানে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাবেক এমপি মনিরুল ইসলাম, শহর আওয়ামী লীগ নেতা ফিরোজ খান, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেখ নাসির উদ্দিন, জেলা আওয়ামী লীগ নেতা ওহিদুল ইসলাম তরফদার প্রমুখ। ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের খাবার বিতরণে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আজাহার হোসেন স্বপন, সাংগঠনিক সম্পাদক রমজান আলী, স্বেচ্ছাসেবক লীগ নেতা মনিরুজ্জামান প্রমুখ। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft