শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
জাতীয়
ছাত্রদলের কাউন্সিলের মনোনয়ন ফরম বিতরণ শুরু
কাগজ ডেস্ক :
Published : Saturday, 17 August, 2019 at 7:48 PM
ছাত্রদলের কাউন্সিলের মনোনয়ন ফরম বিতরণ শুরুবিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিলের নির্বাচনের মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়েছে।
শনিবার (১৭ আগস্ট) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন নির্বাচনের আপিল কমিটির প্রধান ও বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।
নতুন তারিখ অনুযায়ী আগামী ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কাউন্সিলরদের ভোটে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে শামসুজ্জামান দুদু বলেন, যারা এই দুঃসময়ে ছাত্রদলকে এগিয়ে নিতে শত নির্যাতন উপেক্ষা করে, কারাবরণ করে, হামলা-মামলা সহ্য করে তারেক রহমানের চিন্তা ও পরামর্শে একত্রিত হচ্ছেন তাদের অভিনন্দন জানাই।
তিনি বলেন, আমাদের ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনতে এবং আমাদের জনপ্রিয় নেত্রী চেয়ারপারসন খালেদা জিয়াকে আন্দোলন সংগ্রামের মাধ্যমে মুক্ত করতে ছাত্রদলের আগামী নেতৃত্ব সক্রিয় ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করছি।
উদ্বোধনের পর মনোয়নপত্র সংগ্রহ করেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, ছাত্রদলের বিলুপ্ত কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক মামুন খান এবং ছাত্রদল নেতা আলিমুল হাকিম মুন্সি।
নতুন ঘোষণা অনুযায়ী, সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র বিতরণ ১৭ ও ১৮ আগস্ট। জমা দেওয়া যাবে ১৯ ও ২০ আগস্ট। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩১ আগস্ট। ২২-২৬ আগস্ট যাচাই-বাছাই শেষে ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।
এরপর ১২ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা ভোটের জন্য প্রচার চালাতে পারবেন। ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ হবে।
মনোনয়ন ফরম বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছাত্রদলের সাবেক সভাপতি ড. আসাদুজ্জামান রিপন, ফজলুল হক মিলন, অ্যাড. রুহুল কবির রিজভী, সভাপতি আজিজুল বারী হেলাল,আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, রাজিব আহসান, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন, সভাপতি সাবেক ছাত্রনেতা এবি এম মোশাররফ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু, হাবিবুর রশিদ হাবিব, আকরামুল হাসান প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft